Suvendu raises tone in cesc abhiyan

ব্যুরো নিউজ,২৭ জুলাই: সিইএসসি ভবন এর সামনে প্রতিবাদ সভা করলেন বিধানসভার বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। সিইএসসি বিদ্যুতের দামে একেবারে শক লাগিয়ে দিয়েছে। বিদ্যুতের দাম বৃদ্ধি নিয়ে ইতিমধ্যেই বিজেপি রাজ্য সরকারকে তোপ দেগেছে। একের পর এক বাজারের জিনিসপত্রের দাম বাড়ছে। তার মধ্যে কলকাতার সংলগ্ন এলাকায় সিইএসসি ব্যাপক হারে বিদ্যুতের দাম বৃদ্ধি করে দিয়েছে। আর তার বিরুদ্ধে এবার আন্দোলনে নামলো বিজেপি।

নীতি আয়োগের বৈঠক বয়কট ইন্ডিয়া জোটের, তবুও মমতা যাচ্ছেন কেন?নেপথ্যে কোন কারণ?

সিইএসসির দাম বৃদ্ধি নিয়ে তৃণমূলকে দোষারোপ শুভেন্দুর:

বৃষ্টিতে ভিজতে ভিজতে মিছিলে হাঁটতে দেখা গেল বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীকে। মুরলিধর সেন লেন থেকে ভিক্টোরিয়া হাউস পর্যন্ত বিজেপির পক্ষ থেকে মিছিল করা হয়। মিছিল শেষে সিইএসসি ভবনের সামনে ধর্মতলায় সভা হয়। এই সভা থেকে একেবারে হুঁশিয়ারি দিয়ে শুভেন্দু বললেন, ইয়ে সিরফ ঝাকি হ‍্যায়, অভি বিদ্যুৎ ভবন বাকি হ‍্যায়.. পাশাপাশি ১৫ ই আগস্ট পর্যন্ত ডেডলাইন বেঁধে দিলেন শুভেন্দু। বললেন, প্রয়োজন হলে আদালতের অনুমতি নিয়ে লাগাতার পাঁচ দিন বিক্ষোভ ধরণা কর্মসূচি হবে। ১৫ ই আগস্ট পর্যন্ত সিইএসসিকে সময় দিলাম।

গৌড়বঙ্গ বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস ছাএীকে ছুরির কোপ, চেষ্টা অ্যাতঘাতীর?

এখানেই শেষ করেননি। ধর্মতলার সভা থেকে শুভেন্দু রাজ্যের মুখ্যমন্ত্রীর উদ্দেশ্যে হুঁশিয়ারি দিয়ে বলেন, ১৫ দিন আগে আমাদের প্রতিনিধি এই বিল্ডিংয়ে দাম প্রত্যাহারের কথা বলতে এসেছিলেন। সিইএসসি তৃণমূলের কাছ থেকে ছাড়পত্র নিয়েই বিদ্যুতের দাম বাড়িয়েছে। আর এর জন্য দায়ী মমতা বন্দ্যোপাধ্যায়। শুধু মিথ্যা কথা বলছে। দেউলিয়া সরকার, পেট্রোল ডিজেলের টাকা বাড়িয়েছে, পাশাপাশি বিদ্যুতের দাম বাড়িয়ে দিয়েছে। মডেল ইলেকট্রিক অ্যাক্ট চালু হয়ে গেলে ওরা বুঝতে পারবে। সিপিএম মনোপলি ব্যবসা শুরু করেছিল। আর তৃণমূল সেটাকে ৪০০ কোটিতে নিয়ে গিয়েছে। এভাবেই সিইএসসির বিদ্যুতের বিল মূল্যবৃদ্ধি নিয়ে তৃণমূল সরকারকে হুঁশিয়ারি দিলেন শুভেন্দু অধিকারী।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর