kunal ghosh photo

ব্যুরো নিউজ,২৬ আগস্ট:মঙ্গলবার ছাত্র সমাজের ব্যানারে ডাকা নবান্ন অভিযানে হিংসা ছড়ানোর চেষ্টা হতে পারে বলে দাবি করেছেন তৃণমূল নেতা কুণাল ঘোষ। কুণাল এও বলেছেন, ভুয়ো পুলিশের পোশাক পরিয়ে তাদের দিয়ে এলাকায় উত্তেজনা ছড়িয়ে হিংসাত্মক পরিবেশ তৈরি করা হতে পারে। এবার ছাত্র সমাজের নবান্ন অভিযান প্রসঙ্গে তৃণমূলের কুণালের বক্তব্যের পাল্টা জবাব দিয়েছেন বিজেপি নেতা সজল ঘোষ।

বনের রাজা বাঘের মৃত্যু গুয়াহাটির পথে

কুণালের পাল্টা জবাব সজলের:

হেনস্থার মুখে পড়লেন টলিউড অভিনেত্রী মিশমি

সোমবার সংবাদ মাধ্যমের মুখোমুখি হয়ে সজল বলেন, তৃণমূল সিভিক ভলান্টিয়ারকে RAF-এর পোশাক পরায়, এটা জানতে এখন আর রাজ্যের কারো বাকি নেই। এইসব যারা বলছে তাদের মাথা খারাপ হয়ে গিয়েছে। কুণালকে কটাক্ষ করে সজল ঘোষ বলেন, ও মদন মিত্র হয়ে গেল কিনা আমি জানিনা। আর তা না হলে ওর ঘুম হয়নি রাতে। উনিই জানিয়ে দিলেন ভুয়ো পুলিশের পোশাক পরা লোক আসবে, হিংসা ছড়াবে। এত ক্যামেরা রয়েছে তার থেকে চিহ্নিত করা হবে যদি এরকম কিছু ঘটে। কুণাল এমন একটি ব্যক্তি যে মমতা বন্দ্যোপাধ্যায়ের মুখোমুখি বসে জিজ্ঞাসাবাদ চেয়েছিল। এখন আবার মমতাকে মা- মাসীমা বলে ডাকে। আতঙ্ক ছড়ানোর চেষ্টা করছে ও। তৃণমূলই সিভিক ভলান্টিয়ারদের RAF-এর পোশাক পরায়। অনেকবার এটা চিহ্নিত হয়ে গিয়েছে।

ঝাড়গ্রামে অন্ত:সত্তা হাতিকে পুড়িয়ে মারার কি প্রতিশোধ নিচ্ছে তার পরিবার?

নবান্ন অভিযান নিয়ে কুণাল এই কর্মসূচির পিছনে সিপিএম, আরএসএস এবং বিজেপি রয়েছে বলে দাবি করেছিলেন। পাল্টা জবাব দিয়ে বিজেপি নেতা সজল বলেন, তাহলে হয়তো এবার সেই ধরনের কোনো পরিকল্পনা করেছে। ওকে একটু ভালো মাথার ডাক্তার দেখানোর ব্যবস্থা করুন। বাইরের রাজ্য থেকে নাকি লোক আনা হবে? মনে হয় ওর গ্যাস মাথায় উঠে গেছে। সোমবার কুণালের বক্তব্য প্রসঙ্গে পাল্টা প্রতিক্রিয়া দিলেন সজল ঘোষ।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর