Can Suryakumar Yadav play T20 World Cup?

পুস্পিতা বড়াল, ২৮ মার্চ: এবার মুম্বই ইন্ডিয়ান্সকে খেলতে হচ্ছে সূর্যকুমার যাদবকে বাদ দিয়ে। তিনি পুরোপুরি সুস্থ হতে পারেননি এখনও। বিশ্বের এক নম্বর টি-টোয়েন্টি ব্যাটারকে ভারতীয় ক্রিকেট বোর্ড খেলার ছাড়পত্র দেয়নি এখনও। অপরদিকে, তাঁর অস্ত্রোপচার করা হয়েছে।

Advertisement of Hill 2 Ocean
বোর্ড তাড়হুড়ো করতে চাইছে না বিশ্বের এক নম্বর ব্যাটারকে নিয়ে!

আদালতে দাঁড়িয়ে ইডির বিরুদ্ধে সুর চড়ালেন কেজরিওয়াল

সদর দরজায় কড়া নাড়ছে টি-টোয়েন্টি বিশ্বকাপ। তার আগে বোর্ড তাড়হুড়ো করতে চাইছে না বিশ্বের এক নম্বর ব্যাটারকে নিয়ে। টি-টোয়েন্টি বিশ্বকাপ শুরু হবে ২ জুন থেকে। এই বিষয়ে ওই কর্তা বলেন, “আইপিএল নয়, আমাদের চিন্তা ছিল বিশ্বকাপের আগে সূর্যকুমারকে সুস্থ অবস্থায় পাওয়া যাবে কি না। সেটা নিয়ে চিন্তিত হওয়ার কোনও কারণ নেই। সূর্য তার অনেক আগেই সুস্থ হয়ে উঠবে। তবে মুম্বইয়ের হয়েও খেলবে। কিন্তু ওর অস্ত্রোপচার হয়েছে। তাই তাড়াহুড়ো করে মাঠে নেমে পড়া ঠিক হবে না।”

হাতে এনগেজমেন্ট রিং! তবে কি চুপিসারে বিয়ে সেরে ফেললেন অদিতি-সিদ্ধার্থ?

উল্লেখ্য, আইপিএলে ইতিমধ্যেই দু’টি ম্যাচ খেলে ফেলেছে মুম্বই। তারা প্রথমে হেরেছে গুজরাত টাইটান্সের বিরুদ্ধে। বুধবার হেরেছে সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে। সূর্যকুমার খেলতে পারেননি এই দু’টি ম্যাচে। এই প্রসঙ্গে বোর্ডের এক কর্তা বলেন, “সূর্যকুমার খুব তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠছে। তবে আরও কয়েকটি ম্যাচ হয়তো খেলতে পারবে না ও। মুম্বই দলে দ্রুত ফিরবে সূর্যকুমার।”

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর