Aditi-Siddharth got engaged.

ব্যুরো নিউজ, ২৮ মার্চ: বলি পাড়ায় কান পাতলেই শোনা যাচ্ছে একটি গুঞ্জন। আর তা হল অদিতি-সিদ্ধার্থর বিয়ে। সকলের মুখে মুখে একটাই চর্চা এবার কি চুপিসারে বিয়ে সেরে ফেললেন এই দুই তারকা?

‘নেভার গিভ আপ’ নীতিতেই বিশ্বাসী পদ্মরাজন! ভোট ময়দানে ২৩৮ বার হেরেও ফের ভোট ময়দানে

অভিনেত্রী অদিতি রাও হায়দারি ও দক্ষিণী অভিনেতা সিদ্ধার্থ দুজনেরই প্রেম কাহিনী বলি পাড়ায় চর্চার বিষয়। পাশাপাশি নেট দুনিয়ায়ও তাদের নিয়ে চলছে জোর চর্চা। যদিও আগে তাদের বিয়ে নিয়ে প্রশ্ন উঠেছিল। ভক্তরা রীতিমত অপেক্ষায় ছিলেন এই বিয়ের মরশুমে কবে বিয়ে করছেন অদিতি-সিদ্ধার্থ? তবে তার কোনও সদুত্তর মেলেনি।

Advertisement of Hill 2 Ocean

কিন্তু সম্প্রতি গুঞ্জন রটে যে, গত ২৬ মার্চ নাকি তারা তেলেঙ্গানার একটি মন্দিরে সিদ্ধার্থের সঙ্গে বিয়ে সেরে ফেলেছেন অদিতি। কিন্তু তা পুরোটা সত্যি নাহলেও কিছুটা সত্যি। আর তা জানাল অভিনেত্রী নিজেই।

আজ সামাজিক মাধ্যমে একটি ছবি দিয়ে পোস্ট করেছেন অভিনেত্রী অদিতি রাও হায়দারি। সেখানে অদিতি ও সিদ্ধার্থর একটি ছবি আপলোড করেছেন তিনি। আর সেই ছবিতে দেখা যাচ্ছে যে দু’জনের রিং ফিঙারে জ্বলজ্বল করছে রিং। আর সেই ছবি দেখে দুইয়ে দুইয়ে চার করতে একটুও সময় নেননি ভক্তরা। ইনস্টাগ্রামে করা অদিতির সেই পোস্টে ভক্তরা দুই তারকাকেই জানিয়েছে অনেক শুভেচ্ছা ও অভিনন্দন।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর