'NO ROAD, NO VOTE' poster calls for vote boycott

ব্যুরো নিউজ, ২১ মার্চ: হয়নি কোনও উন্নয়ন। এমনকি রাস্তার অবস্থাও বেহাল। বহু বছর ধরে প্রচণ্ড কষ্টের মধ্যে দিন কাটাচ্ছেন সেখানকার মানুষ। নেই পাকা রাস্তা, তাই জল- ঝড়- বৃষ্টিতে পথ চলা কষ্টসাধ্য হয়ে দারায়। এমনকি ওই বেহাল রাস্তাই চলাচলের জন্য ভরসা মানুষের। হাটে – বাজারে, স্কুল- কলেজে এমনকি স্টেশন- হাসপাতালে যেতেও ভরসা সেই বেহাল  রাস্তাই। তাই রাত- বিরেতে হঠাৎ কেউ অসুস্থ হয়ে পড়লে দুর্গতির শেষ থাকে না। এই সকল অভিযোগ তুলেই সরব হয়েছে সেখানকার মানুষ।

২৪ ঘণ্টা পার! এখনও কীসের খোঁজে মন্ত্রীর ভাইয়ের বাড়িতে IT কর্তাদের তল্লাশি?

Advertisement of Hill 2 Ocean

তাদের অভিযোগ এই সমস্যা তাদের দীর্ঘ দিনের। কিন্তু বহু অভিযোগ, কাঠখড় পুরিয়েও কোনও সুরাহা হয়নি। এমনকি জন প্রতিনিধি থেকে স্থানীয় পঞ্চায়েতে  জানিয়েও সেই একই ফলাফল। জনপ্রতিনিধিদের উপর ক্ষোভ উগড়ে দিয়ে অভিযোগ জানিয়েছেন,  ভোট আসলেই নেতা থেকে মন্ত্রীদের দেখা যায়। আর ভোট ফুঁড়লেই তারাও ‘ভ্যানিশ’। কেউী তাদের খোঁজ – খবর রাখেনা।

সন্দেশখালি নিয়ে রাজনীতি হয়েছে, দাবি অভিষেকের

ডেবরা ব্লকের ২ নম্বর ভরতপুর অঞ্চলের সমাজতলা থেকে শাকিরদা পর্যন্ত রাস্তা। দীর্ঘ এই ৬ কিমি রাস্তার বেহাল অবস্থা। টানা ১৫ টা বছর ধরে এই সমস্যাকে সঙ্গি করেই দিন কাটাচ্ছেন  সেখানকার মানুষ। তাই এবার ক্ষোভ উগড়ে দিয়েছে সেখানকার মানুষ। এলাকার বিভিন্ন জায়গায় ভোট বয়কটের পোস্টার। এবার ভোট বয়কটের ডাক দিল জনগণ উন্নয়ন কমিটি। এলাকার মানুষের দাবি, রাস্তার কাজ না হলে তারা তাদের দাবিতে অনড় থাকবে।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর