raid-in-swarup-biswas-house
ব্যুরো নিউজ, ২১ মার্চ: গতকাল সাত সকালে মন্ত্রী অরুপ বিশ্বাসের ভাই স্বরূপ বিশ্বাসের বাড়িতে হানা দেয় আয়কর আধিকারিকরা। বুধবার সকালেই নিউ আলিপুরে স্বরূপ বিশ্বাসের বাড়িতে হানা দেন আয়কর বিভাগের আধিকারিকরা। জানা গিয়েছে, আয়কর ফাঁকি দেওয়ার অভিযোগে এই তল্লাশি অভিযান। এরপর কেটে গিয়েছে গোটা একটা দিন কিন্তু এখনও তার বাড়ি থেকে বেরতে দেখা যায়নি  আয়কর আধিকারিকদের। ২৪ ঘণ্টারও বেশি সময় কেটে গেছে তল্লাশি অভিযানের কিন্তু এখনও তল্লাশি চলায় সেকলের মধ্যে একটাই প্রশ্ন উঁকি দিচ্ছে। আর যা হল- কিসের খোঁজে ম্যারাথন তল্লাশি চালাচ্ছে IT কর্তারা? 
Advertisement of Hill 2 Ocean
গার্ডেনরিচ কাণ্ডের পুনরাবৃত্তি! ফের মধ্যরাতে ভেঙে পড়ল বিল্ডিং


জানা গিয়েছে, আয়কর ফাঁকি দেওয়ার অভিযোগের ভিত্তিতে এই তল্লাশি অভিযান চালাচ্ছে  আয়কর আধিকারিকরা। খবর মিলেছে আয়কর বিভাগের আধিকারিকরা কথা বলেছেন স্বরূপ বিশ্বাসের স্ত্রী জুঁই বিশ্বাসের সঙ্গেও। সূত্রের খবর, ‘ইডেন রিয়েল এস্টেট’ এবং ‘মাল্টিকন রিয়েল এস্টেট’ নামের দু’টি সংস্থার উচ্চপদস্থ কর্তা এবং আধিকারিকদের বাড়িতেও আয়কর বিভাগ অভিযান চালায়। নিউ আলিপুরে স্বরূপের বাড়ি-সহ মোট পাঁচটি জায়গায় চলে তল্লাশি‌। আয়কর বিভাগের অফিসাররা পৌঁছে যান বেহালার পর্ণশ্রী এলাকার কয়েকটি ঠিকানায়। আয়কর আধিকারিকদের অভিযানকে কেন্দ্র করে সন্দেশখালির মত কোনরকম ভয়াবহ পরিস্থিতি যাতে সৃষ্টি না হয় তার জন্য নিরাপত্তা ব্যবস্থা আঁটোসাটো করা হয়েছে। গোটা এলাকায় ঘিরে রেখেছে কেন্দ্রীয় বাহিনীর জওয়ানরা। ভোটের আগে তৃণমূলের ভাবমূর্তি নষ্ট করতেই বিজেপি এসব করছে বলে অভিযোগ শাসক শিবিরের।
গ্রেফতারি এড়াতে আদালতে কাতর আর্জি অরবিন্দ কেজরীওয়ালের

স্বরূপ বিশ্বাসের স্ত্রী জুঁই বিশ্বাসের তৃণমূল কার্যালয়েও তল্লাশি অভিযান চালায় IT কর্তারা। জানা গিয়েছে, মোট ৬ জায়গায় আয়কর হানায় বেশ কিছু নথি ও তথ্য আয়কর আধিকারিকদের হাতে। আর তারই গভীরে পৌছতে চাইছেন আধিকারিকরা। এমনটাই জানা যাচ্ছে।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর