shiboprosad mukherjee

ব্যুরো নিউজ,১৯ অক্টোবর:বাংলা সিনেমা প্রেমীদের জন্য ৮ই অক্টোবর মহাপঞ্চমীর দিনটি ছিল বিশেষ একটি দিন, কারণ একই দিনে মুক্তি পেয়েছিল তিনটি ছবি। সেদিন প্রেক্ষাগৃহে সুপারস্টার দেবের ‘টেক্কা’ এবং মিঠুন চক্রবর্তীর ‘শাস্ত্রী’ একদিকে, অন্যদিকে শিবপ্রসাদের ‘বহুরূপী’ এসেছিল। প্রত্যাশা ছিল যে তিনটি ছবির মধ্যে কাঁটার টক্কর হবে, কিন্তু শুরু থেকেই পিছিয়ে পড়ে ‘শাস্ত্রী’।

তরুণী চিকিৎসকের হত্যাকাণ্ডঃ নিরাপত্তার দাবি ও সিবিআই তদন্ত

উদ্বেগ প্রকাশ

বহুরূপী যেন বক্স অফিসের বাদশা হয়ে উঠেছে। পরিচালক ও প্রযোজক শিবপ্রসাদ মুখোপাধ্যায় জানিয়েছেন, ছবিটির ব্যবসা প্রথম আট দিনেই ১০ কোটি ছুঁয়েছে। লক্ষ্মীপুজোর সন্ধ্যায় সাফল্যের উৎসব পালন করেছেন টিম উইন্ডোজ।  ১০ দিনে ছবিটির আয় ৬.২৫ কোটি টাকা ছিল।অন্যদিকে, দেবের ‘টেক্কা’ ছবিটির আয় এখনও পর্যন্ত সাড়ে তিন কোটি টাকায় পৌঁছেছে। প্রযোজক দেব জানিয়েছেন, ছবির প্রথম সপ্তাহে আয় ৩.৫ কোটি টাকা। sacnilk.com-এর তথ্যানুযায়ী, টেক্কার মোট আয় ৩.৩২ কোটি টাকা। তবে ‘শাস্ত্রী’র আয়ের পরিসংখ্যান প্রকাশ্যে আসেনি, তবে বলা হচ্ছে ছবিটি ১০ দিনে ৮২ লক্ষ টাকার বেশি আয় করতে পারেনি।

আরজি কর হাসপাতাল থেকে ছাত্র সংগঠন টিএমসিপি-র অফিস সরানোর নির্দেশ

আরজি কর আবহে স্বস্তিকা ও সৃজিত আন্দোলনে নেমেছিলেন, যা নির্মাতাদের জন্য উদ্বেগের কারণ ছিল। দেবও ছবির ব্যবসা নিয়ে উদ্বেগ প্রকাশ করেছেন। তবে বাংলা সিনেমার প্রতি দর্শকদের আগ্রহ কমেনি, বরং অন্য ভাষার ছবি যেমন আলিয়ার ‘জিগরা’ ও রাজকুমার-তৃপ্তির ‘ভিকি বিদ্যা কা ওহওয়ালা ভিডিয়ো’ বাংলা ছবির সঙ্গে টিকতে পারেনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর