bollywood actors

ব্যুরো নিউজ,১৮ আগস্ট : আর জি কর কাণ্ডের প্রতিবাদে পথে নেমেছেন কলকাতার সহ পুরো রাজ্য বাসি। এই প্রতিবাদ এবং আন্দোলন সমাজের প্রত্যেকটি স্তরে ছড়িয়ে পড়েছে। টালিগঞ্জের তারকারাও আরজিকর কান্ডের প্রতিবাদে গর্জে উঠেছেন। শুধু পশ্চিমবঙ্গের টালিগঞ্জের কলাকুশলীদের মধ্যেই প্রতিবাদ থেমে থাকেনি এই প্রতিবাদে সামিল হয়েছেন বলিউডের তারকারাও।

আপনি জানলে অবাক হবেন যে ইংরাজিতে গামছাকে কি বলে

বলিউড তারকাদের তীব্র নিন্দা

বলিউডের তারকারাও এই নির্মম ঘটনা ঘটার পর নিজেদের কে চুপ রাখতে পারলেন না। হৃত্বিক রোশান ,করিনা কাপুর , আলিয়া ভাট থেকে শুরু করে সুহানা সোশ্যাল মিডিয়াতে এই ঘটনার তীব্র নিন্দা করেছেন।

RG Kare case:প্রতিবাদে ভয়?১৬৩ ধারা লাগু আরজি কর চত্বরে, পুলিশ মন্ত্রীর পদত্যাগ দাবি বিকাশের

হৃত্বিক রোশন তার এক্স হ্যান্ডেলের লিখেছেন সমাজকে এমন ভাবেই বদলাতে হবে এখানে সবাই নিজেদের নিরাপদ অনুভব করবেন। তিনি আরো লিখেন ছেলে এবং মেয়েদের সঠিকভাবে মানুষ করলে নিরাপদ একটা সমাজ পাওয়া সম্ভব। তিনি আরো লিখেছেন যে, আরজিকর ঘটনার দ্রুত বিচার তিনি চান এবং অভিযুক্তদের এতটাই কঠিন শাস্তি এবং দৃষ্টান্তমূলক শাস্তি দেওয়া হোক যাতে অপরাধীরা, কোন অপরাধ  করার  কথা চিন্তাও করতে না পারেন। আলিয়া ভাট, সোনাক্ষী সিনহা সহ অভিনেত্রীরা তারা নিজেরাও এই প্রশ্ন তুলছেন সে মেয়েদের নিরাপত্তা কোথায়? এবং কর্মস্থলে কিভাবে বা তারা যাবেন। সকলেই চেয়েছেন এরকম মানসিক বিকারগ্রস্ত অপরাধী দেব কঠোরতম শাস্তি হোক।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর