Shraddha Kapoor image

ব্যুরো নিউজ,২৯ আগস্ট:বলিউডের এক অন্যতম অভিনেত্রী হলে শ্রদ্ধা কাপুর। ইতিমধ্যেই ১৫ ই আগস্ট মুক্তি পেয়েছে তার ছবি ‘স্ত্রী ২’। আর মাত্র কয়েকদিনের মধ্যেই বক্স অফিসে কয়েকশো কোটি টাকা কামিয়ে নিয়েছেন এই ছবির নায়িকা। শ্রদ্ধা কাপুর ছাড়াও অবশ্যই এই ছবিতে অভিনয় করতে দেখা গিয়েছে, রাজকুমার রাও,পঙ্কজ ত্রিপাঠি, অভিষেক বন্দ্যোপাধ্যায়, অপরশক্তি খুরানা সহ আরও অনেক তারকাদের।

সম্পর্ক নিয়ে এ কি বললেন অভিনেত্রী রুক্মিণী

কী নতুন সুখবর শোনালেন?

‘স্ত্রী ২’ছবিটি ভালো ব্যবসা করার পরেই সুখবর শোনালেন নায়িকা শ্রদ্ধা। ঠিকানা বদলাচ্ছে অভিনেত্রী। কিন্তু বিয়ের পিরিতে বসে নয়। অভিনেত্রী শ্রদ্ধা কাপুর নতুন বাড়ি ভাড়া নিতে চলেছেন। বলিউডের এক খ্যাতিনামা অভিনেতার বাড়ি ভাড়া নিচ্ছেন তিনি। সেই বাড়ির দাম নাকি প্রায় ১০০কোটি টাকা।

রাগ হলে কিভাবে নিয়ন্ত্রণ করবেন? নিজেই নিজের রাগ কমানোর সহজ পদ্ধতি

অভিনেতা হৃত্বিক রোশনের সমুদ্রমুখী বাড়িটি ভাড়া নিচ্ছেন শ্রদ্ধা কাপুর। আরে ঠিক পাশের বাড়িতেই থাকেন অভিনেতা অক্ষয় কুমার। এবার তাদেরই প্রতিবেশী হতে চলেছেন অভিনেত্রী শ্রদ্ধা। অভিনেতা হৃত্বিক রোশনের এই বাড়িটিতে শ্রী নাতাশা দালাল আর মেয়েকে নিয়ে এই বাড়িতে থাকার কথা ভেবেছিলেন অভিনেতা বারুন ধাওয়ান। কিন্তু এবার বারুন নয় বাড়িটি ভাড়া নিতে চলেছেন শ্রদ্ধা।২০২০ সালে ফ্ল্যাটটি কিনেছিলেন হৃত্বিক রোশন। তার এই বাড়ির ঠিক জানালা থেকে দেখা যায় সরাসরি আরব সাগর। আজ থেকে প্রায় চার বছর আগে এই বাড়িটির দাম নিয়েছিল ৯৭.৫০ কোটি টাকা আর এখন তা বেড়ে হয়েছে প্রায় ১০০কোটি টাকা। অনেকেই ভেবে নিয়েছেন তার ছবির সাফল্যের জন্যই শ্রদ্ধা এই নতুন বাড়িটি নিজেকে উপহার দিচ্ছেন। তবে এই বিষয়ে কোনো রকম মন্তব্য করেননি নায়িকা শ্রদ্ধা কাপুর।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর