bollywood-actress-aditi-rao-hydari-and-siddharth-married

ব্যুরো নিউজ,১৬ সেপ্টেম্বর :অবশেষে গুঞ্জনটি সত্যি হল—অভিনেত্রী অদিতি রাও হায়দরি এবং দক্ষিণী অভিনেতা সিদ্ধার্থ বিয়ে করলেন। সোমবার সকালে, নবদম্পতি তাদের সমাজমাধ্যমে বিয়ের ছবি শেয়ার করে সুখবরটি সবাইকে জানালেন।

প্যারিস অলিম্পিক্সে জ্যাভলিনের ফাইনালে নিরাজ চোপড়া

নবদম্পতি আনন্দের নতুন অধ্যায়

অদিতি ও সিদ্ধার্থের প্রেমের গল্প শুরু হয়েছিল ২০২১ সালে মুক্তিপ্রাপ্ত দক্ষিণী ছবি ‘মহা সমুদ্রম’-এর সেটে। সেই ছবির কাজের সময়েই তাদের মধ্যে বন্ধুত্ব গড়ে ওঠে, যা পরবর্তীতে প্রেমে পরিণত হয়। যদিও সমাজমাধ্যমে তাদের মিষ্টি মুহূর্তের ছবি ও ভিডিও নিয়মিত পোস্ট হলেও, তাদের সম্পর্ক নিয়ে সংবাদমাধ্যমে কখনও কিছু বলেননি। তবে, পাপারাজ্জিদের সামনে তাদের সম্পর্ক নিয়ে কিছু গোপন রাখার চেষ্টা করেননি।

বৃষ্টিতে ব্যাপক ক্ষতিতে বিশ্বকর্মা পুজোর ফুলের বাজারে কি খুঁজে পাওয়া যাবে হাসির রঙ?

উল্লেখ্য, এটি অদিতি ও সিদ্ধার্থ—উভয়েরই দ্বিতীয় বিয়ে। সিদ্ধার্থ প্রথমে ২০০৩ সালে ছোটবেলার বান্ধবী মেঘনাকে বিয়ে করেছিলেন, কিন্তু সেই সম্পর্ক দীর্ঘস্থায়ী হয়নি এবং ২০০৭ সালে তাদের বিবাহবিচ্ছেদ হয়। অন্যদিকে, অদিতি ২১ বছর বয়সে উচ্চপদস্থ সরকারি আধিকারিক সত্যদীপ মিশ্রের সঙ্গে বিয়ে করেন। কিন্তু, চার বছর পর তাদের সম্পর্কও ভেঙে যায় এবং ২০১৩ সালে আলাদা হয়ে যান তারা।এবার অদিতি ও সিদ্ধার্থের নতুন জীবনযাত্রায় অনুরাগীরা খুশি এবং তাদের নতুন পথচলা নিয়ে উচ্ছ্বসিত।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর