body-recovered-from-atreyi-river

ব্যুরো নিউজ, ১৬ অক্টোবর :কঠোর অনুসন্ধানের পর অবশেষে আত্রেয়ী নদী থেকে উদ্ধার হল তলিয়ে যাওয়া যুবকের দেহ। মঙ্গলবার বিকেলে বালুরঘাট থানার খিদিরপুর রেল ব্রিজ সংলগ্ন এলাকা থেকে এই দেহটি উদ্ধার করা হয়। খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয় বালুরঘাট থানার পুলিশ। যারা পরে দেহটি ময়নাতদন্তের জন্য বালুরঘাট জেলা হাসপাতালে পাঠায়। এলাকায় এই ঘটনার পর শোকের ছায়া নেমে এসেছে।

বিমানের বোমা সতর্কতা ৪৮ ঘণ্টায় ৬টি জরুরি অবতরণ

শোকের ছায়া এলাকায়

ঝাড়খন্ড ও মহারাষ্ট্র দুই রাজ্যে বিধানসভা নির্বাচনের দিনক্ষণ ঘোষণা

নিহত যুবকের নাম অংশুমান নন্দী বয়স ৩২। যিনি কর্মসূত্রে অস্ট্রেলিয়ায় ইঞ্জিনিয়ার হিসেবে কাজ করতেন। পুজোর ছুটিতে বাড়ি এসেছিলেন। গতকাল বিকেলে পরিবারের প্রতিমা বিসর্জন করতে গিয়ে কংগ্রেস ঘাটে তিনজন তলিয়ে যায়। তাদের মধ্যে দুজনকে উদ্ধার করা হলেও একজন শ্যামল কুমার দত্ত নামে বয়স ৬৫ লোকটির মৃত্যু ঘটে। আরেকজন দুর্ঘটনার সময় প্রাণে বেঁচে যান।

ফোর্বসের ‘ভারতের ১০০ ধনীর’ তালিকায় শীর্ষে আম্বানি, দ্বিতীয় স্থানে আদানি

এদিকে, নিখোঁজ যুবক অংশুমানের বাড়ি বালুরঘাট শহরের নিউটাউন এলাকায়। গতকাল থেকে ডুবুরিরা বালুরঘাটের আত্রেয়ী নদীতে তার খোঁজে তল্লাশি চালাচ্ছিল। রায়গঞ্জ থেকে আসা উদ্ধারকারী দল অবশেষে প্রায় ২৪ ঘণ্টা পর তার নিথর দেহ উদ্ধার করে। পুজোর পর বিদেশে ফিরে যাওয়ার কথা ছিল অংশুমানের। কিন্তু ভাগ্যের নির্মম খেলা যেন তার জন্য তা সম্ভব হল না। একই পরিবারের দুজনের মৃত্যুতে পুরো এলাকায় শোকের আবহ তৈরি হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর