bjp-minister-cow-health-comments

ব্যুরো নিউজ, ১৪ অক্টোবর :গরুর দুধের উপকারিতা নিয়ে রাজ্য বিজেপির প্রাক্তন সভাপতি দিলীপ ঘোষের বিতর্কিত মন্তব্যের পর এবার আরো এক চাঞ্চল্যকর মন্তব্য করলেন উত্তর প্রদেশের মন্ত্রী সঞ্জয় সিং গাঙ্গওয়ার। তিনি দাবি করেন, গোয়ালঘরে ঘুমালে এবং নিয়মিত পরিষ্কার করলে ক্যানসারের মতো মারণ রোগের নিরাময় সম্ভব। কানহা গৌশালার উদ্বোধনে গিয়ে মন্ত্রী গরুর নানা গুণ তুলে ধরেন।

দুর্গাপুজোর রাতে বাইক দুর্ঘটনা উত্তেজিত জনতার প্রতিশোধ

কি উপদেশ দিলেন বিজেপি মন্ত্রী সঞ্জয়

গাঙ্গওয়ারের মতে, দিনে দু’বার গরুর পিঠে হাত বোলালে রক্তচাপ কমে যায়। এমনকি, মাত্র ১০ দিনের মধ্যে ওষুধের মাত্রা ২০ মিলিগ্রাম থেকে ১০ মিলিগ্রামে নেমে আসবে বলে তার দাবি। ক্যানসার রোগীদের জন্য তার পরামর্শ ছিল, গোয়ালঘর পরিষ্কার করে সেখানেই ঘুমালে রোগটি নিরাময় হতে পারে।

এয়ার ইন্ডিয়ায় বোমাতঙ্ক জরুরি অবতরণ দিল্লিতে

মন্ত্রী আরও বলেন, গরুর ঘুঁটে পোড়ালে মশা দূরে পালায় এবং গরুর সবকিছুই কোনো না কোনোভাবে উপকারী। কৃষকদের উদ্বেগের জবাব দিতে গিয়ে তিনি বলেন, “গরুর প্রতি মানুষের সম্মান কমে যাওয়ার কারণেই এই সমস্যাগুলি তৈরি হচ্ছে।”

এছাড়া, মুসলিমদের ঈদে গরুর দুধ দিয়ে সেমুই বানানোর পরামর্শও দেন তিনি। এসব মন্তব্যের জন্য সোশ্যাল মিডিয়ায় হাস্যরসের কেন্দ্রবিন্দুতে পরিণত হয়েছেন সঞ্জয় সিং গাঙ্গওয়ার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর