kanthi election chaos

ব্যুরো নিউজ, ১১ এপ্রিল: ৪২-এ ৪১ প্রার্থী বিজেপির | এখনও শুন্য ডায়মন্ড হারবার! তা নিয়ে কী বলছে বিজেপি?

Advertisement of Hill 2 Ocean

ঘাড়ের ওপর নিঃশ্বাস ফেলছে লোকসভা নির্বাচন। এদিকে গত মাসেই ব্রিগেডের সভা থেকেই সম্পূর্ণ প্রার্থী তালিকা প্রকাশ করেছে শাসক দল তৃণমূল। কিন্তু এদিকে ৪২টি আসনের মধ্যে ৪১টি আসনেই প্রার্থী দিয়েছে বিজেপি। এখনও পর্যন্ত ডায়মন্ড হারবারে কোনও প্রার্থী ঘোষণা করেনি বিজেপি!

রাম নবমীর সুরক্ষা নিয়ে জাতীয় নির্বাচন কমিশনের তরফে জারি একাধিক নিয়মাবলী

বাংলার ৪২ টি কেন্দ্রের মধ্যে ডায়মন্ড হারবার কেন্দ্র একটি হাইভোল্টেজ কেন্দ্র। কারন সেটি অভিষেক বন্দ্যোপাধ্যায়ের গড়। এবারের লোকসভা নির্বাচনে ডায়মন্ড হারবার থেকে লড়বেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। আর তা নিয়েই বিরোধী শিবিরকে আক্রমন করছে শাসক দল। তাদের বক্তব্য,  অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে প্রার্থী দিতে কার্যত ‘কালঘাম’ ছুটছে গেরুয়া শিবিরের। কিন্তু, তা নিয়ে পিছু হটতে নারাজ বিরোধী শিবির। তাই ডায়মন্ড হারবারের দলীয় কর্মী-সমর্থকদের উদ্দেশে বিশেষ বার্তা দিল বিজেপি।

এদিকে দেখা গিয়েছে, বেশ ভেবে-চিন্তেই নিজেদের প্রার্থী নির্বাচন করছে বিরোধী শিবির। প্রথম দগায় বাংলায় ২০ জন প্রার্থীর নাম ঘোষণা করলেও তার পর থেকে কার্যত এক এক জনকে বেঁছে বেঁছেই প্রার্থী করার সিদ্ধান্ত নিচ্ছে বিজেপি। সেক্ষেত্রে হোক না দেরি, তাতে থোরাই কেয়ার! তবে শেষে বাজিমাত করতেই বেশি মরিয়া মোদী বাহিনী। তাই  ডায়মন্ড হারবারে প্রার্থী দিতে দেরি হলেও দলীয় কর্মী-সমর্থকরা যাতে মনবল না হারান সে দিকে নজর দিয়েই ডায়মন্ড হারবারের দলীয় কর্মী-সমর্থকদের উদ্দেশে বিশেষ বার্তা দিল বিজেপি।

ডায়মন্ড হারবার লোকসভা কেন্দ্রে এখনও প্রার্থীর নাম ঘোষণা করা হয়নি। তা বলে এটাকে বিজেপির দুর্বলতা বলে যেনও না ভেবে নেওয়া হয়। ডায়মন্ড হারবারের ভোট একদম শেষ দফায় তাই হাতে এখনও অনেকটা সময় আছে। কেন্দ্রীয় নেতৃত্ব এ বিষয়ে বিশেষ ভাবে নজর দিচ্ছে। তাই ডায়মন্ড হারবারে বিজেপির জয় নিশ্চিত।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর