bjp criticize mamta

ব্যুরো নিউজ, ২২ জুলাই: সাম্প্রদায়িকতার বিরুদ্ধে তৃণমূল কংগ্রেসের লড়াই চলবে। আমি আবার বলি তৃণমূল কংগ্রেসের বুকে রক্ত থাকতে বিজেপির সঙ্গে আমরা হাত মেলাবো না। আমরা সবাই আমাদের সকলের জন্য। রবিবার একুশের মঞ্চ থেকে বিজেপিকে আক্রমণ করতে গিয়ে এই মন্তব্য করেন মমতা বন্দ্যোপাধ্যায়। এ পর্যন্ত তো ঠিক আছে। এরপরেই যা বলে বসলেন তাতে চমকে যেতে পারেন। বিজেপি নেত্রী কেয়া ঘোষ একুশে জুলাইয়ে মমতা বন্দ্যোপাধ্যায়ের ভাষণের একটি অংশের ভিডিও পোস্ট করেছেন। তাতে মমতাকে বলতে শোনা যাচ্ছে, নজরুল ইসলাম লিখেছিলেন সারে জাহা সে আচ্ছা, হিন্দুস্তান হামারা.. আর এরপরেই সব একেবারে তাল কেটে যায়। এ কি বললেন তৃণমূল সুপ্রিমো?

হঠাৎ কী ঘটলো?একুশে জুলাইয়ের আগেই দল ছাড়লেন তৃণমূল নেতা

কী বলেছেন মুখ‍্যমন্ত্রী?

বিজেপি নেত্রী কেয়া ঘোষ মমতার ভাষণের ওই অংশের ভিডিও পোস্ট করে লিখেছেন, মহাভারতের পরে এবার কাজী নজরুল ইসলামের লেখা, সারে জাহা সে আচ্ছা, হে ভগবান.. আর এরপরেই সোশ্যাল মিডিয়া জুড়ে নেটিজেনরাও একের পর এক মন্তব্য করে চলেছে। বিজেপি নেত্রী কেয়া ঘোষের পোস্টেই অনেকে কমেন্ট করেছেন। কেউ জানিয়েছেন, ১৮৭৭ সালে অবিভক্ত ভারতে মহম্মদ ইকবাল শিয়ালকোটে জন্মগ্রহণ করেছিলেন। তিনি এই বিখ্যাত গান সারে জাহা সে আচ্ছা লিখেছিলেন। সভা মঞ্চ থেকে মমতা বলেন, সাম্প্রদায়িকতার কাছে, দুর্নীতির কাছে মাথা নত করব না। তৃণমূল কোনো দলকে ভয় পায় না। বিজেপি নামক সাম্প্রদায়িক শক্তির সঙ্গে হাত মেলাবো না।

অল্প বিনিয়োগে ঘরে বসেই শুরু করুন ব‍্যবসা, রোজগার লক্ষ লক্ষ টাকা, বিশদে জানুন

তাই আমি আবার বলি, নজরুল ইসলাম লিখেছিলেন, সারে জাহা সে আচ্ছা.. আর তার এই মন্তব্য নিয়েই সোশ্যাল মিডিয়া জুড়ে শুরু হয়ে গিয়েছে উপহাস। বিজেপি নেত্রী কেয়া ঘোষের পোস্ট করা ভিডিওতে এক নেটিজেন লিখেছেন, একুশে জুলাই স্পেশাল বিষয়– সারে জাহা সে আচ্ছা লিখেছিলেন নজরুল ইসলাম! মমতার ভাষণের ওই অংশটি নিয়ে সোশ্যাল মিডিয়ায় বহু নেটিজেন ইতিমধ্যেই পোস্ট করা শুরু করেছেন। আর সেখানে শুরু হয়ে গিয়েছে রীতিমতো চর্চা।

 

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর