bharti-sing-inspiring-journey-success

ব্যুরো নিউজ, ২৪ সেপ্টেম্বর :ছোটবেলাতেই বাবাকে হারান ভারতী সিং। তারপর শুরু হয় জীবনযুদ্ধ। মায়ের পরিচারিকার কাজের মাধ্যমে সংসার চলত। সেই ছোটবেলা যেন এক কঠিন সংগ্রামের প্রতিচ্ছবি, যেখানে প্রতিটি দিন ছিল চ্যালেঞ্জ। এমন পরিস্থিতিতে ভারতী সিং এখন কোটিপতি, তার এই পরিবর্তন যেন এক দৃষ্টান্ত।

নতুন মাইলফলকের সামনে বিরাট কোহলির

ভারতী সিং-এর মোট সম্পত্তির পরিমাণ

ভারতী তার অসামান্য প্রতিভার মাধ্যমে সব বাধা অতিক্রম করে সবাইকে মুগ্ধ করেছেন। তার কমেডি টাইমিং এবং সুবব্যবহার গোটা দুনিয়াকে আকৃষ্ট করেছে। এখন আর হার ডাস্টবিন থেকে আপেল কুড়িয়ে খেতে হয় না তাকে। মুম্বইয়ের সংবাদমাধ্যম অনুযায়ী, ভারতী সিং-এর মোট সম্পত্তির পরিমাণ বর্তমানে ২৫ থেকে ৩০ কোটি টাকার মধ্যে। রয়েছে নিজস্ব গাড়ি ও বাড়ি, এবং তিনি সুখী সংসার গড়েছেন স্বামী হর্ষ লিম্বাচিয়া এবং পুত্র গোলাকে নিয়ে।

রাষ্ট্রসংঘের সামিটে মোদীর বক্তব্য,শান্তি ও উন্নয়নের জন্য সম্মিলিত শক্তির আহ্বান

ভারতী নিজের সংগ্রামের কথা বলতে কখনো পিছপা হননি। তিনি এক সাক্ষাৎকারে বলেছিলেন, ‘অনেকে অর্ধেক আপেল খেয়ে ডাস্টবিনে ফেলে দিত। মনে হত, ওই অর্ধেকটা খেয়ে নিই। এতটাই গরীব ছিলাম আমরা’। তিনি আরও জানিয়েছেন, ‘আমার মা অন্যের ঘরে কাজ করতেন, আর আমি বসে থাকতাম। মা টয়লেট পরিষ্কার করতেন, তারপর কাজের বাড়ি থেকে বেঁচে যাওয়া সবজি-রুটি নিয়ে আসতেন। আমাদের জন্য ওই বাসি রুটি ছিল টাটকা খাবার। আমরা ভীষণ খুশি হয়ে যেতাম’।এখন ভারতী সিং সফলতার শিখরে পৌঁছেছেন। তার জীবনের এই কাহিনী কেবল এক সংগ্রামের গল্প নয়, বরং অনুপ্রেরণার একটি উজ্জ্বল উদাহরণ, যা সকলকে নতুনভাবে জীবনকে দেখতে শেখায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর