pink lips

ব্যুরো নিউজ,১ সেপ্টেম্বর: আপনার কি ঠোঁট কালো হয়ে গিয়েছে? অবশ্যই চান ঠোঁটে গোলাপি আভা ফিরিয়ে আনতে?মাত্র দুটি জিনিস দিয়েই বানিয়ে ফেলুন ঠোঁটের স্ক্রাব। অনেকেই ঠোঁটের কালো দাগের কারণে বহু সমস্যার মধ্যে পড়েন ।কালো ঠোঁট দেখতে বড় বিচ্ছিরি লাগে । সৌন্দর্য হানী হয় ।কিন্তু এখন আর চিন্তা করতে হবে না।  বাড়িতেই বানিয়ে ফেলা যায় এমন স্ক্রাব যা ভীষণ কম সময়ের মধ্যেই ঘরেই তৈরি করা যায় এবং ঠোঁটে গোলাপি আভা আনা যায়।

পর্যটকদের জন্য সুখবর। আসতে চলেছে ব্রিটিশ ডুয়ার্স

ঠোঁটের গোলাপি আভা ফিরিয়ে আনার উপায়

আপনি যদি নিজের ঠোটে গোলাপি আভা ফেরত আনতে চান তাহলে অবশ্যই এই  স্ক্রাব ব্যবহার করুন ।শুধু মেয়ে নয় ছেলেরাও ঠোঁটের যত্ন  করে ঠোঁটকে সুন্দর  রাখার জন্য। আসুন জেনে নেওয়া যাক স্ক্রাব তৈরির সিক্রেট।

চিনি এবং মধুর স্ক্রাব। এটি তৈরি করার জন্য একটি পাত্রে চিনি এবং মধু পরিমান মত নিয়ে ভালো করে মিশিয়ে নিতে হবে। তারপর সেই মিশ্রণটি ঠোঁটে লাগিয়ে  তিন মিনিট ম্যাসাজ করতে হবে। মধুতে থাকে অ্যান্টিঅক্সিডেন্ট যা ঠোঁটকে মশ্চারাইজ রাখতে সাহায্য করে এবং চিনি একটি  এক্সফলিয়েটর যা ঠোঁটের মরা চামড়া দূর করতে সাহায্য করে । এটি ব্যবহার করলে ঠোঁটের কালো ভাব দূর হয়ে যায়।

আরজিকর কাণ্ডের আবহেই আরও এক মহিলার শ্লীলতাহানি।প্রশ্ন মহিলা নিরাপত্তা নিয়ে

কফি ও নারকেল তেলের স্ক্রাব । একটি পাত্রে কফি ও নারকেল তেল পরিমান মতো নিয়ে ভালো করে মিশিয়ে নিন। মিশ্রণটি ঠোটে লাগিয়ে তিন মিনিট আলতো করে ম্যাসাজ করুন। কফিতে রয়েছে অ্যান্টিঅক্সিডেন্ট যা ঠোঁটকে উজ্জ্বল রাখতে সাহায্য করে এবং নারকোল তেল ঠোঁটকে মশ্চারাইজ করে। এই দুই রকম স্ক্রাব যদি আপনি সপ্তাহে দুদিন করে ব্যবহার করতে পারেন তাহলে আপনার ঠোঁটের কালচে ভাব গোলাপি আভায় পরিণত হবে।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর