basirhat-border-truck-enters-bangladesh-bsfs-embarrassment

ব্যুরো নিউজ ২৮ সেপ্টেম্বর: রাতের অন্ধকারে উত্তর ২৪ পরগনার বসিরহাটের ঘোজাডাঙা স্থলবন্দর দিয়ে বাংলাদেশে প্রবেশ করেছে একটি পণ্যবাহী গাড়ি। বিএসএফ সূত্রে জানা গেছে, শুক্রবার রাত ১২টা ১৫ মিনিট নাগাদ এই ঘটনা ঘটে। ঘটনার সময় বিএসএফ সীমান্তরক্ষীরা গাড়িটিকে আটকানোর চেষ্টা করেও সফল হয়নি। পরে খবর পাওয়া যায় যে, গাড়িটি বাংলাদেশের সাতক্ষীরায় আটক করা হয়েছে এবং সেখানে গাড়ির চালক ও খালাসিকে গ্রেফতার করা হয়েছে।

অক্টোবর মাসে এই ৫ রাশির ভাগ্য খুলতে চলেছে ?

‘মেন গেট’ ভেঙে বাংলাদেশে প্রবেশ

প্রত্যক্ষদর্শীরা জানান, ওই রাতেই পণ্যবাহী গাড়িটি দ্রুত গতিতে ঘোজাডাঙা বন্দরের চেকপোস্ট অতিক্রম করে। এরপর, কিছু বুঝে ওঠার আগেই দ্বিতীয় বা ‘মেন গেট’ ভেঙে বাংলাদেশে প্রবেশ করে। বাংলাদেশের বন্দরের নিরাপত্তা গেটটিও ভেঙে গাড়িটি দেশের ভেতরে চলে যায়। বিএসএফ এখন গাড়ির মালিককে চিহ্নিত করার কাজ শুরু করেছে।একই সঙ্গে, সীমান্তের কাছে সিসিটিভি ফুটেজ পরীক্ষা করে গাড়ির আরোহীদের সম্পর্কে তথ্য সংগ্রহের চেষ্টা করা হচ্ছে। ঘটনার পর বিএসএফের জওয়ানরা রাস্তার একটি স্থানে গাড়ির নেমপ্লেট পড়ে থাকতে দেখেন। তবে, ওই গাড়ির আরোহীদের পরিচয় এখনও জানা যায়নি।

অবরোধের পর অবশেষে মেমারির রাস্তা সংস্কারঃ গ্রামবাসীদের জয়

বাংলাদেশের সরকারি সূত্রে জানা গেছে, আটক হওয়া গাড়িটি সম্পর্কে তদন্ত চলছে। আটক দুজনের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে, কিন্তু তাদের পরিচয় এখনও প্রকাশ করা হয়নি। এই ঘটনার ফলে বিএসএফের নিরাপত্তা ব্যবস্থা এবং সীমান্তের নিরাপত্তা নিয়ে নতুন প্রশ্ন উঠেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর