barcelona-dominance-ter-stegen-injury

ব্যুরো নিউজ, ২৩ সেপ্টেম্বর :মরসুমের শুরুটা বেশ শক্তিশালী হয়েছে বার্সেলোনার।লা লিগায় টানা ছ’টি ম্যাচে জয় অর্জন করেছে এবং রবিবার ভিয়ারিয়ালকে ৫-১ গোলে হারিয়ে আরও একটি সাফল্যের পথে হাঁটলেন তারা। এই জয়ের পরও একটি উদ্বেগের বিষয় হল দলের গোলরক্ষক আন্দ্রে টের-স্টেগেনের চোট।

মাতৃত্বের মাধুর্যে ভরা রিচা চাড্ডার অভিনব ফোটোশুট

জয়ের পরে উল্লাস বার্সেলোনার ফুটবলারদের

মদ্যপান বন্ধ করলেই কি নারীর নিরাপত্তায় উন্নতি ঘটবে?

রবিবারের ম্যাচে বার্সেলোনা দারুণভাবে আধিপত্য বিস্তার করেছে। পাঁচ গোলের পাশাপাশি একটি পেনাল্টি নষ্টও হয়েছে তাদের। ভিয়ারিয়ালের একটি শট বারে লেগে ফিরে আসে। ম্যাচের প্রথম গোলটি করেন রবার্ট লেয়নডস্কি, ২০ মিনিটের মাথায় পাবলো টোরের পাস থেকে। এরপর ৩৫ মিনিটে নিজের ও দলের দ্বিতীয় গোল করেন লেয়নডস্কি, যা তার এই মরসুমের ষষ্ঠ গোল। এই নিয়ে তিনি রিয়াল মাদ্রিদের কিলিয়ান এমবাপের থেকে দু’টি গোল বেশি।

দীপিকা-রণবীরের নতুন অতিথি আসার আনন্দে দিন কাটছে ব্যস্ততায়

তবে ৩৮ মিনিটের মাথায় ভিয়ারিয়ালের আয়োজ়ে পেরেজ একটি গোল করে ম্যাচে ফিরে আসেন। দ্বিতীয়ার্ধে বার্সেলোনার নাটক তখনও শেষ হয়নি। ৫৮ মিনিটে টোরে তৃতীয় গোলটি করেন। লেয়নডস্কির পেনাল্টি মিসের পর ভিয়ারিয়ালের পেপের গোল অফসাইডের কারণে বাতিল হয়। ম্যাচের শেষ ভাগে রাফিনহা ৭৪ ও ৮৩ মিনিটে দুটি গোল করেন, এবং বার্সেলোনা ৫-১ ব্যবধানে জয়লাভ করে।

কিন্তু এই জয় ছাপিয়ে গেল টের-স্টেগেনের আহত হওয়ার ঘটনা। একটি কর্নারের সময় বল ধরতে গিয়ে তিনি মারাত্মকভাবে পড়ে যান। তাকে স্ট্রেচারে করে মাঠের বাইরে নিয়ে যেতে হয়, এবং কোচ হান্সি ফ্লিক জানিয়েছেন যে তার হাঁটুতে চোট লেগেছে। এই চোটের কারণে পরবর্তী ম্যাচগুলিতে তিনি খেলতে পারবেন কিনা, তা নিয়ে সন্দেহ রয়েছে।

টলিউডের কেশসজ্জা শিল্পীর আত্মহত্যার চেষ্টা; গিল্ডের বিরুদ্ধে ক্ষোভ

লা লিগার পয়েন্ট তালিকায় ছ’ম্যাচ পরে বার্সেলোনা ১৮ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে, আর সমসংখ্যক ম্যাচ খেলে রিয়াল মাদ্রিদ ১৪ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে রয়েছে। তবে প্রধান গোলরক্ষকের চোট নিয়ে সমর্থকদের মধ্যে যথেষ্ট উদ্বেগ রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর