Bangladesh mp murder case

ব্যুরো নিউজ, ২৬ মে : বাংলাদেশের সাংসদ আনোয়ার-উল-আজমকে খুনের ঘটনায় প্রকাশ্যে আসছে একের পর এক চাঞ্চল্যকর তথ্য। বাংলাদেশে বসেই আজমকে খুনের ছক কষা হয়েছিল এবং এই খুনের ঘটনায় সাংসদের বাল্যবন্ধুই মাস্টারমাইন্ড, এবার এমনই চাঞ্চল্যকর দাবি করলেন বাংলাদেশের গোয়েন্দা প্রধান।

পাক-যোগ নিয়ে কেজরিকে নিশানা বিজেপির

কলকাতায় এসে চাঞ্চল্যকর দাবি বাংলাদেশের গোয়েন্দা প্রধানের

বাংলাদেশের সাংসদ খুনের ঘটনায় কসাইকে গ্রেফতার করা হলেও এখনও তাঁর দেহাংশের খোঁজে তল্লাশি চলছে। গতকালের পর আজও ভাঙড়ের বাগজোলা খালে দেহাংশের খোঁজে তল্লাশি চালানো হচ্ছে। অন্যদিকে রবিবারই কলকাতায় এসে পৌঁছেছেন বাংলাদেশের গোয়েন্দা প্রধান এবং ঢাকা মেট্রোপলিটন পুলিশের আধিকারিকরা। সিআইডি আধিকারিকদের সঙ্গে তাঁদের বৈঠকের কথা রয়েছে।

এদিন বিমানবন্দরে সাংবাদিকদের মুখোমুখি হয়ে বাংলাদেশের গোয়েন্দা প্রধান চাঞ্চল্যকর দাবি করেন। বলেন, ‘এই অপরাধের ষড়যন্ত্র হয়েছে বাংলাদেশেই। সেই পরিকল্পনা অনুযায়ী কলকাতায় খুন করা হয়েছে। দেহ লোপাট করতেই টুকরো করে কেটে বিভিন্ন জায়গায় ফেলে দেওয়া হয়েছে। তদন্ত প্রক্রিয়া মেনে এগোতে চাই আমরা। কলকাতা পুলিশের কাছে এসেছি আমরা, তাঁদের সহযোগিতা চাইব।’

আসামি যে যে জায়গাগুলির কথা বলেছে সেগুলি যাচাই করা হবে বলেও জানান তিনি। পাশাপাশি তাঁর দাবি, আখতারুজ্জামান এই পরিকল্পনার মাস্টারমাইন্ড। ১০ মে বাংলাদেশ থেকে দিল্লি, দিল্লি থেকে কাঠমান্ডু, কাঠমান্ডু থেকে দুবাই হয়ে আমেরিকা চলে গিয়েছে আখতারুজ্জামান। বাংলাদেশ উর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে কথা বলে ইন্টারপোলের মাধ্যমে আখতারুজ্জামানকে কীভাবে ধরা যায় সেই বিষয়ে কথা হয়েছে বলেও জানান বাংলাদেশের গোয়েন্দা প্রধান।

BJP Helpline

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর