bajaj pluser n250 launching

 

তেল-কুলড ইঞ্জিন দ্বারা চালিত এই মডেলটি 24.1bhp এবং 21.5Nm পিক টর্ক জেনারেট করে!

ব্যুরো নিউজ,২৫  মার্চ, পুস্পিতা বড়াল: Bajaj Auto Pulsar N250 এর নতুন মডেল লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে৷ মোটরসাইকেলটিকে নিয়ে সম্প্রতি স্পাইড টেস্টিং করা হয়েছিল, যেখানে বাইক সম্পর্কে কিছু নতুন ফিচারস প্রকাশ্যে এসেছে। আজ এই প্রতিবেদনের মাধ্যমে আমরা আপনাদের Bajaj Auto Pulsar N250 মডেল সম্পর্কে বিস্তারিত তথ্য জানবো।

বাজারে পা রাখতে চলেছে বিশ্বের প্রথম সিএনজি বাইক! কবে লঞ্চ হবে ভারতে?

মার্কেটে আসতে চলেছে বাজেট ফ্রেন্ডলি নতুন Bajaj Chetak ভেরিয়েন্ট! এক্স শোরুম মূল্য কত?

তেল-কুলড ইঞ্জিন দ্বারা চালিত এই মডেলটি 24.1bhp এবং 21.5Nm পিক টর্ক জেনারেট করে!

ইতিমধ্যেই যে তথ্যগুলি প্রকাশ্যে এসেছে, সেগুলি থেকে স্পষ্ট বোঝা যায়, মোটরসাইকেলটিতে সামনের কাঁটাগুলি বিপরীতমুখী থাকবে। এই ফিচারসগুলো পালসার NS200 মডেলেও ছিল। আরও কী কী স্পেসিফিকেশনস পাবেন?

ডিজিটাল কনসোল:

মোটরসাইকেলটিতে একটি সম্পূর্ণ-ডিজিটাল কনসোল থাকবে। যেটির LCD ইউনিটে শুধুমাত্র স্মার্টফোন পেয়ারিংয়ের জন্য ব্লুটুথ সংযোগও থাকবে।

ইঞ্জিন পাওয়ার : প্রাথমিকভাবে আশা করা হচ্ছে, বাজাজ বাইকের ইঞ্জিন এবং হার্ডওয়্যার প্যাকেজের কোনো পরিবর্তন করবে না। এটির ইঞ্জিন পাওয়ার 249cc। সঙ্গে থাকবে একক-সিলিন্ডার।

হর্স পাওয়ার এবং টর্ক পাওয়ার : তেল-কুলড ইঞ্জিন দ্বারা চালিত এই মডেলটি 24.1bhp এবং 21.5Nm পিক টর্ক জেনারেট করে। এই ইউনিটটিতে একটি পাঁচ-গতির গিয়ারবক্স এবং একটি স্লিপার ক্লাচ পাবেন।

মাইলেজ : Bajaj Pulsar N250 এর ARAI মাইলেজ হল 44 kmpl। তবে এই বাইকের গ্রাহকদের মতে Pulsar N250-এর গড় মাইলেজ হল 36 kmpl।

দাম এবং রং

Pulsar N250 মডেলের রঙের বিকল্প সম্পর্কে কোনো তথ্য এখনও পর্যন্ত পাওয়া যায়নি। তবে বাজাজ বাইকের জন্য যেহেতু নতুন রঙ এবং নতুন গ্রাফিক্সের পরিকল্পনা করছে তাই স্বাভাবিকভাবেই Pulsar N250 এর দাম অবশ্যই বৃদ্ধি পাবে। সূত্রের খবর অনুযায়ী, এখনও পর্যন্ত এই মডেলের দাম 1.49 লক্ষ টাকা (এক্স-শোরুম, পুনে)।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর