bachchan-family-rumors-aishwarya-abhishek-divorce

ব্যুরো নিউজ, ২৮ সেপ্টেম্বর :বচ্চন পরিবারের মধ্যে সাংসারিক অশান্তির গুঞ্জন নতুন নয়। সম্প্রতি শোনা যাচ্ছে, অমিতাভ বচ্চন ননদ শ্বেতা বচ্চনের নামে একটি বাংলো লিখে দিয়েছেন, যার জন্য বৌমা ঐশ্বর্য রাই বচ্চন নাকি রাগ হয়েছে। এই কারণেই অভিষেক বচ্চনের সঙ্গে বনিবনা নেই রাইসুন্দরীর। বর্তমানে, তিনি মেয়ে আরাধ্যা বচ্চনকে নিয়ে আলাদা ফ্ল্যাটে থাকছেন, যা তাদের মধ্যে দূরত্বের ইঙ্গিত দেয়। এরপর থেকেই ঐশ্বর্য এবং অভিষেকের ডিভোর্স নিয়ে আলোচনা চলছেই।

ভারতীয় ক্রিকেটের একটি বড় ধাক্কা দুর্ঘটনায় চোট পান মুশির খান

সম্পর্কের ভবিষ্যৎ কী?

বিভিন্ন অনুষ্ঠানে শুধু মা-মেয়েকে একসঙ্গে দেখা যাচ্ছে। সম্প্রতি আইফা অ্যাওয়ার্ডে তাদের হাত ধরাধরি করে উপস্থিতি সকলের নজর কাড়ে। এমন পরিস্থিতিতে, প্রথমবারের মতো বিচ্ছেদের আলোচনার মধ্যে মুখ খুললেন ঐশ্বর্য। তিনি মেয়ে আরাধ্যার সামনে দাঁড়িয়ে ছিলেন এবং সবার সঙ্গে হাসিমুখে কথা বলছিলেন। দর্শকদের নানা প্রশ্নের উত্তর দিতে গিয়েও তিনি বেশ মজা করেছিলেন। তবে, ডিভোর্স নিয়ে কেউ তাকে প্রশ্ন করেনি।

ব্যক্তিগত জীবনকে চ্যালেঞ্জ পেছনে ফেলে নতুন রূপে নীলাঞ্জনা

একজন সাংবাদিক জিজ্ঞাসা করেন, কেন আরাধ্যা সর্বদা তার সঙ্গে থাকে। ঐশ্বর্য উত্তরে বলেন, ‘ও আমার মেয়ে। ও সব জায়গায় আমার সঙ্গে যায়’। সাংবাদিক আরও বলেন, ‘আরাধ্যা আপনার থেকে সেরাটা শিখছে…উত্তরে ঐশ্বর্য হাসিমুখে জানান, ‘আমার মেয়ে সেরা’।

আজ বেঙ্গালুরুর বিরুদ্ধে মোহনবাগানের চ্যালেঞ্জ

এছাড়া, সম্প্রতি অভিনেত্রী মেয়ে আরাধ্যার সঙ্গে প্যারিসে গিয়েছিলেন। প্যারিস ফ্যাশন উইকে লাল ড্রেসে হাঁটতে দেখা যায় তাকে। কিন্তু আশ্চর্যজনকভাবে, সেখানে কিংবা আইফা অ্যাওয়ার্ডে অভিষেককে দেখা যায়নি। ফলে, এই সব ঘটনার মধ্যে তাদের বিচ্ছেদের আলোচনা যেন আরও জোরালো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর