auji-return-35-years-shahrukh-replacement

ব্যুরো নিউজ, ১৬ অক্টোবর :১৯৮৯ সালে মুক্তি পাওয়া শাহরুখ খান অভিনীত জনপ্রিয় ধারাবাহিক ‘ফৌজি’ আজও দর্শকদের মনে গেঁথে আছে। এই ধারাবাহিকে লেফটেন্যান্ট অভিমন্যু রাইয়ের চরিত্রে অভিনয় করে বলিউডের বাদশা হয়ে ওঠেন শাহরুখ। দীর্ঘ ৩৪ বছর পর সেই ধারাবাহিকের সিকুয়েল ‘ফৌজি ২’ তৈরি হচ্ছে—এমন ঘোষণায় ফের উচ্ছ্বাসিত অনুরাগীরা।

দুর্গাপুজোয় সিনেমা বাজার লাভের খোঁজে বাংলা ছবির সংকট

উত্তরসূরি অপেক্ষায় দর্শকরা

মঙ্গলবার নির্মাতাদের পক্ষ থেকে জানানো হয়, নতুন এই ধারাবাহিকে একাধিক চমক থাকবে। তবে দুঃখের বিষয়, শাহরুখ খান এই সিক্যুয়েলে ফিরছেন না। পরিবর্তে, মুখ্য চরিত্রে অভিনয় করবেন অঙ্কিতা লোখণ্ডের স্বামী ভিকি জৈন। তিনি ছাড়াও, এই ধারাবাহিকের সহ-প্রযোজক হিসেবে যুক্ত থাকবেন সন্দীপ সিংহ। ‘ফৌজি ২’ শোটি দেশের সেনাবাহিনীর আত্মত্যাগ ও বীরত্বের গল্প তুলে ধরবে।

বাবা সিদ্দিকীর হত্যার পর সলমন খানের নিরাপত্তা জোরদার

ধারাবাহিকটির নির্মাতারা জানিয়েছে, মূল ধারাবাহিকের মতোই ‘ফৌজি ২’ও দূরদর্শনের সঙ্গে যুক্ত হয়েছে। ভিকির সঙ্গে গওহর খানও একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন। এ ছাড়া, ১২ জন নতুন অভিনেতা যোগ দেবেন এই শোতে, যা দর্শকদের নতুন অভিজ্ঞতা প্রদান করবে।

নির্বাচন কমিশনের ঘোষণা মহারাষ্ট্র ও ঝাড়খণ্ডের ভোটের দিনক্ষণ

শো-টির সঙ্গীত পরিচালনা করেছেন সোনু নিগম, এবং এতে মোট ১১টি গান থাকবে। পরিচালকের দায়িত্বে থাকবেন অভিনব পারেখ। নির্মাতারা আরও জানিয়েছেন, এই ধারাবাহিকটি বিভিন্ন আঞ্চলিক ভাষায় ডাব করা হবে, যাতে আরও বেশি সংখ্যক দর্শক এর গল্প উপভোগ করতে পারেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর