audience-love-is-the-best-abhishek-banerjee

ব্যুরো নিউজ,১৯ সেপ্টেম্বর:‘স্ত্রী ২’ বক্স অফিসে এক নতুন দিগন্তের সূচনা করেছে। রাজকুমার রাও, শ্রদ্ধা কাপুর, অপারশক্তি খুরানা, অভিষেক বন্দ্যোপাধ্যায় ও পঙ্কজ ত্রিপাঠির মতো নামকরা অভিনেতারা এই ছবিতে অভিনয় করেছেন এবং এটি বর্তমানে ভারতের দ্বিতীয় সর্বোচ্চ আয়কারী হিন্দি সিনেমা। সম্প্রতি ‘ডিএনএ’-কে দেওয়া এক সাক্ষাৎকারে অভিষেক বন্দ্যোপাধ্যায় বলেছেন, সমালোচকদের প্রশংসা এবং দর্শকদের ভালোবাসার মধ্যে তার কাছে কোনটা বেশি মূল্যবান।

রোহিতের টস মন্তব্যে অবাক জাডেজা: বাংলাদেশের বিরুদ্ধে টেস্টের প্রস্তুতি

অন্য কিছুর সঙ্গে তুলনা করা সম্ভব নয়

অভিষেক জানিয়েছেন, “সমালোচকদের প্রশংসা আমাদের কাজের জন্য একটি মাপকাঠি হলেও, ব্যক্তিগতভাবে আপনি যত ভালো করার চেষ্টা করুন না কেন, সব সময় কিছু মানুষ থাকবে যারা আপনার কাজকে মর্যাদা দেবে না। আমরা যখন অভিনয় শুরু করি, তখন কেবল দর্শকদের কাছে গ্রহণযোগ্যতা পাওয়ার দিকেই নজর দিই। দর্শকদের ভালোবাসা পাওয়া আমাদের জন্য সবচেয়ে বড় বিষয়।” তিনি বলেন, “এটি এমন একটি অনুভূতি, যা অন্য কিছুর সঙ্গে তুলনা করা সম্ভব নয়।”তিনি আরও যোগ করেন, “অনেক সময় এমনও হয়, যখন আপনি সবকিছু ঠিকঠাক করছেন কিন্তু দর্শক খেয়ালই করছেন না। সমালোচকরা আপনাকে অসাধারণ বলছেন, কিন্তু যাদের জন্য এত কষ্ট করলাম, তাদের কাছে আমরা ঠিকভাবে পৌঁছাতে পারছি না। সত্যি বলতে, ক্রিটিক্যাল অ্যাপ্রিসিয়েশনে পেট ভরে না। সমালোচকরা যতই প্রশংসা করুক না কেন, প্রযোজকরা তখনই আপনাকে কাজ দেবেন যখন দর্শক আপনার কাজের প্রশংসা করবেন। অভিনেতার পারফর্ম করার আনন্দ সব সময়ই দর্শকদের কাছ থেকে আসে।”

এক টাকার জন্য চাকরি হারালেন স্বাস্থ্যকেন্দ্রের কর্মী

‘স্ত্রী ২’-এর সাফল্য সম্পর্কে অভিষেক আরও বলেন, “ছবিটি মুক্তির প্রথম দিনে বক্স অফিসে বিশাল সাড়া পায়। এটি অন্য দুটি ছবির সঙ্গে একই দিনে মুক্তি পায়, কিন্তু খুব দ্রুত সিনেমাপ্রেমীদের প্রথম পছন্দ হয়ে ওঠে। দর্শকরা যখন ছবিটি দেখেন, তখন তাদের পছন্দের জন্য আমরা যে শ্রম দিয়েছি, সেটি বাস্তবায়িত হয়।”‘স্ত্রী ২’ হল একটি হরর-কমেডি ছবি, যা ২০১৮ সালে মুক্তিপ্রাপ্ত ‘স্ত্রী’-এর সিক্যুয়েল। মুক্তির ষষ্ঠ দিনে ছবিটি ২৫০ কোটি টাকার ক্লাবে প্রবেশ করে। ছবির কেন্দ্রীয় ভূমিকায় শ্রদ্ধা কাপুর এবং রাজকুমার রাও ‘ভিকি’ চরিত্রে অভিনয় করেছেন। এই ছবিতে অক্ষয় কুমার এবং বরুণ ধাওয়ানের ক্যামিওও দর্শকদের নজর কেড়েছে।অভিষেকের কথায়, “দর্শকরা যখন আমাদের কাজকে প্রশংসা করেন, তখনই আমরা সত্যিকারের খুশি অনুভব করি। এটি একটি বিশেষ অনুভূতি, যা আমাদের সৃষ্টির দিকে আরও উৎসাহিত করে।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর