Ather Rizta is coming on April 6!

পুস্পিতা বড়াল, ২৩ মার্চ: 6 এপ্রিল Ather Energy কোম্পানি আনতে চলেছে Ather Rizta। সম্প্রতি Ather Energy এর তরফে একটি বৈদ্যুতিক স্কুটারের টিজার রিলিজ হয়েছে। পাশাপাশি স্কুটির সংস্থা একাধিক পোস্ট করেছে সোশ্যাল মিডিয়াতে। সংস্থার সিইও তরুণ মেহতার প্রোফাইলেও ইলেকট্রিক স্কুটার সম্পর্কিত পোস্ট দেখা গিয়েছে।

আসুন জেনে নেওয়া যাক Ather Rizta স্কুটির অন্যতম ফিচার্সগুলি সম্পর্কে!

তাদের তরফে একটি ড্রপ-টেস্ট এর ভিডিও পাবলিশ হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেই ভিডিওতে বলা হয়েছে Ather Rizta মডেলের ব্যাটারিগুলি উচ্চ-চাপ ডাই-কাস্ট অ্যালুমিনিয়াম ব্যবহার করে তৈরি করা হয়েছে। যেটি অনেক বেশিদিন দীর্ঘস্থায়ী হয়।

মুখ্যমন্ত্রী পদ থেকে কেজরিওয়ালকে সরানোর জন্য জনস্বার্থ মামলা দিল্লি হাই কোর্টে!

পাশাপাশি গ্রাহকদের আগ্রহ জাগিয়ে তুলতে, আথারের সহ-প্রতিষ্ঠাতা স্বপ্নিল জৈন একটি টিজার ভিডিও প্রকাশ করেছেন যাতে Rizta একটি ওয়াটার ওয়েডিং টেস্টের মধ্য দিয়ে যাচ্ছে। এই স্নিক পিক ইলেকট্রিক স্কুটার গ্রাহকদের মধ্যে একটি উৎসাহ জাগিয়েছে। আসুন জেনে নেওয়া যাক Ather Rizta স্কুটির অন্যতম ফিচার্সগুলি সম্পর্কে!

HMD শেয়ার করেছে নতুন ফিচারের ফোনের টিজার? কোন মডেল এটি?

Advertisement of Hill 2 Ocean

Ather Rizta স্কুটির স্পেসিফিকেশনস ফিচার্স সম্পর্কে সমস্ত খুঁটিনাটি তথ্য নিম্নে বিবরণ সহ দেওয়া হল:

সিটের আয়তন : Ather Rizta মডেলের সিটের আয়তন হতে চলেছে হন্ডা অ্যাক্টিভার থেকেও বড়। এই মডেলে যে ফ্লোরবোর্ড থাকবে তাতে অনেক স্পেস পাওয়া যাবে। বেশ বড় সিটও থাকছে। যেখানে অনায়াসে বসতে পারবেন দু’জন রাইডার। এছাড়াও, ফিচার্সের ক্ষেত্রে থাকবে বড় TFT ডিসপ্লে, ব্লুটুথ কানেক্টিভিটি,LED হেডলাইট, ফাস্ট চার্জিং এবং কল/SMS এলার্ট।

ব্রেক: এই মডেলে ব্রেকিংয়ের ক্ষেত্রে পাওয়া যেতে পারে ডিস্ক ব্রেক যা বেশ সুবিধাজনক হতে পারে রাইডারের ক্ষেত্রে। তবে সংস্থার তরফে এটির ব্যাটারি ক্যাপাসিটি এবং রেঞ্জ এখনও প্রকাশ করা হয়নি।

দাম: আথার রিশতা চ্যালেঞ্জ জানাতে পারে টিভিএস আইকিউব,ওলা এস1 প্রো, বাজাজ চেতকের মতো স্কুটারকে। তবে প্রাথমিকভাবে আশা করা হচ্ছে, ভারতীয় বাজারে 1.25 লাখ টাকা থেকে 1.45 লাখ টাকা থাকতে পারে এটির দাম।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর