Ashok Gehlot has been accused

ব্যুরো নিউজ, ২৫ এপ্রিল: কংগ্রেস নেতাকে ঘিরে রাজস্থানে ফের বিতর্ক! বেআইনি ভাবে ফোনে আড়িপাতার অভিযোগ কংগ্রেস নেতা অশোক গেহলটের বিরুদ্ধে।

‘কেন্দ্রীয় বাহিনী চলে যাওয়ার পর তাঁদের ‘ফোর্স’ই থাকবে’ শোকজ তৃণমূল বিধায়ক হামিদুল রহমান

২০২০ সালে রাজস্থানের কংগ্রেসে যে অন্তরদ্বন্দ্ব বাঁধে। তখনই সে সময়ের উপ মুখ্যমন্ত্রী শচীন পাইলট দলের কয়েকজন বিধায়ককে নিয়ে গেহলটের সরকার ফেলে দেওয়ার চেষ্টা করে। আর সেই সময়েই এই অভিযোগ ওঠে গেহলটের বিরুদ্ধে।

অশোক গেহলটের বিরুদ্ধে অভিযোগ ওঠে যে, তিনি উপ-মুখ্যমন্ত্রী শচীন পাইলট- সহ দলের কয়েকজন বিধায়কের ফোনে আড়িপাতছেন। এবার সেই বিষয়ে মুখ খোলেন অশোক গেহলটেরই প্রাক্তন ওএসডি। অশোক গেহলটের প্রাক্তন ওএসডি লোকেশ শর্মা। এদিন প্রাক্তন ওএসডি লোকেশ শর্মা জানান, রাজস্থানের মুখ্যমন্ত্রী থাকাকালীন গেহলট এই কাজ করার নির্দেশ দিয়েছিলেন। তিনি এও জানান যে, এই মামলায় বেশ কয়েক বার তিনি দিল্লি পুলিসের জেরার মুখে পড়েও মুখ খোলেন নি। কিন্তু এখন তিনি মনে করেছেন আর চুপ করে থাকবেন না। তাই আজ সাংবাদিক সম্মেলন করে এই সকল তথ্য সামনে আনেন লোকেশ শর্মা। এমনকি রাজস্থানে সরকার ফেলার বিষয়ে একটি কথোপকথন ফাঁস করার বিষয়েও অশোক গেহলটের বিরুদ্ধে অভিযোগ আনেন তিনি।

তিনি বলেন, এই মামলায় অভিজুক্তু ব্যক্তির নাম সকলের সামনে আনা উচিত। এরপরেই তিনি গেহলটের বিরুদ্ধে ফোনে আড়িপাতার অভিযোগ করেন। একই সঙ্গে তিনি, রিট পরীক্ষার প্রশ্নপত্র ফাঁস করার বিষয়েও এদিন মুখ খোলেন। আর তাতেই কার্যত চাপে অশোক গেহলট। এদিকে চলছে লোকসভা নির্বাচন। আগামিকাল লোকসভা নির্বাচনের দ্বিতীয় দফার ভোট। কিন্তু তার আগেই অশোক গেহলটের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগে প্রকাশ্যে আসতেই চাপে কংগ্রেস!

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর