aritra face of severe criticism

ব্যুরো নিউজ ২৬ সেপ্টেম্বর : অরিত্র দত্ত বণিক, যিনি এক সময় টলিউডের প্রখ্যাত শিশুশিল্পী ছিলেন, এখন ক্যামেরার পিছনে কাজ করেন এবং সোশ্যাল মিডিয়ায় সক্রিয়। তাঁর খোঁচা, মতামত এবং সমালোচনা নিয়ে আলোচনা চলছে। সম্প্রতি, তিনি ঘাটাল মাস্টার প্ল্যান নিয়ে তাঁর পুরোনো সহকর্মী দেবকে নিশানা করেছেন।

জাপানকে পেছনে ফেলে বিশ্বের তৃতীয় শক্তিধর রাষ্ট্র হলো ভারত

তীব্র সমলচনার মুখে প্রখ্যাত শিশুশিল্পী অরিত্র

দেব, যিনি ঘাটালের সাংসদ, বন্যা পরিস্থিতি দেখতে এলেও, গত ১১ বছর ধরে ঘাটালবাসীর দুর্ভোগের কোনও পরিবর্তন আনতে পারেননি। অরিত্র তাঁর ফেসবুক পোস্টে লেখেন, “ঘাটাল মাস্টার প্ল্যানের সফল বাস্তবায়নের জন্য সকল এলাকার মানুষকে অভিনন্দন জানাই।” তাঁর এই পোস্টের মাধ্যমে তিনি দেবের কার্যকারিতা নিয়ে প্রশ্ন তোলেন।সোশ্যাল মিডিয়ায় অরিত্রের এই মন্তব্য নিয়ে ব্যাপক আলোচনা হচ্ছে। কেউ তাঁর সমর্থনে রয়েছেন, আবার কেউ দেবকে সমর্থন করছেন। একজন নেটিজেন লেখেন, “হে সর্বজ্ঞানের কাঠালিয়া আমসত্ত্ব মহাশয়, মাস্টার প্ল্যানটির জন্য জমি জমা, খাল বিল কাটার মতো কিছু কাজ রয়েছে, যা সময়সাপেক্ষ।” অপর একজন মন্তব্য করেন, “আপনার বক্তৃতা দেওয়ার মতো কাজটা তত সহজ নয়, ঘাটাল মাস্টারপ্ল্যানের জন্য সময় লাগে।

উচ্চ প্রাথমিকের চাকরিপ্রার্থীদের মেধাতালিকা প্রকাশঃ নতুন আশা

দেবের সমর্থকদের এই প্রতিক্রিয়ায় স্পষ্ট যে, বিষয়টি নিয়ে উভয় পক্ষের মধ্যে তর্ক-বিতর্ক চলছেই। অরিত্রের স্পষ্টবক্তা মন্তব্য ও দেবের কাজের মূল্যায়ন, এই দুইয়ে বিভক্ত হচ্ছে সোশ্যাল মিডিয়া।অরিত্রের এই পোস্টে একদিকে যেমন সমর্থনের ঝড় বইছে, তেমনি দেবের ভক্তরাও তাঁর পাশে দাঁড়াচ্ছেন। ঘাটালের পরিস্থিতি উন্নতির জন্য কবে কাজ হবে, সেটাই এখন সবার আলোচনার কেন্দ্রবিন্দু।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর