Aparupa Poddar will join BJP?

শর্মিলা চন্দ্র, ৩১ মার্চ: লোকসভা নির্বাচনে তৃণমূলের প্রার্থী তালিকা প্রকাশের পর থেকেই প্রার্থী হতে না পেরে অনেকেই অভিমানে দল ত্যাগ করেছেন। এবার পালা আরামবাগের বিদায় সংসদ অপরূপা পোদ্দারের। কারণ এবারে তাকে টিকিট দেয়নি দল। কয়েকদিন আগে অপরূপার বিস্ফোরক মন্তব্যকে কেন্দ্র করে রাজনৈতিক মহলে শুরু হয়েছে জল্পনা। তিনি সরাসরি অভিযোগ করেন, তাঁর কাছে টাকা নেই বলেই হয়তো, দল এবার তাঁকে টিকিট দেয়নি। তাঁর এই মন্তব্যের পরই কানাঘুষো শুরু হয়েছে তবে কি অপরূপা এবার গেরুয়া শিবিরে যোগ দিচ্ছেন?

বিরাটিতে পাঁচ তলা বাড়ির অংশ মাথায় পড়ে মহিলার মৃত্যু! গ্রেফতার প্রোমোটার-সহ ছয় ব্যক্তিজইন

Advertisement of Hill 2 Ocean

বিজেপি প্রার্থীর মন্তব্য ঘিরে জল্পনা

এই জল্পনা আরো উসকে দেন শ্রীরামপুর লোকসভা কেন্দ্রের বিজেপির প্রার্থী কবীরশঙ্কর বোস। তিনি দাবি করেন, অপরূপা পোদ্দার নাকি বিজেপির সঙ্গে যোগাযোগ রাখছেন। বিজেপির শীর্ষ নেতৃত্ব তাঁর বিষয়টি খতিয়ে দেখছে। তাঁর এই মন্তব্যের পরই জল্পনা আরো বাড়তে থাকে।

যদিও অপরূপা পোদ্দার বিজেপি প্রার্থীর দাবিকে নস্যাৎ করে বলেন, বিজেপি প্রার্থী যা বলছেন সেটা সম্পূর্ণ মিথ্যা। তবে প্রার্থী না হতে পারার কারণ নিয়ে তিনি জানান, দল তাঁকে কেন টিকিট দেয়নি, সে বিষয়টি তাঁর কাছে পরিষ্কার নয়। তবে ভোটে লড়ার জন্য প্রয়োজনীয় অর্থ যে তাঁর কাছে নেই সেই বিষয়টি টেনে দলের তিনজনকে জানিয়েছিলেন। সেই কারণেই হয়তো দল তাঁকে টিকিট দেয়নি। তবে টিকিট না পেয়ে আগামী দিনে অপরূপা পোদ্দার তৃণমূলেই থাকবেন নাকি অন্য কোন সিদ্ধান্ত নেবেন সেটা আগামী দিনেই জানা যাবে।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর