Aparna sen reacted to rg kar case

ব্যুরো নিউজ,১২ আগস্ট: আরজি কর কাণ্ডে এবার পুলিশের ভূমিকা নিয়ে একাধিক প্রশ্ন তুলে দিলেন পরিচালক- অভিনেত্রী অপর্ণা সেন। একটি অনলাইন ইউটিউব চ্যানেলকে দেওয়া সাক্ষাৎকারে পরিচালক- অভিনেত্রী অপর্না সেন বলেন, আরজি কর হাসপাতালে মৃত চিকিৎসকের ওই ঘটনা রাতের ঘুম কেড়ে নিয়েছে তার। পুলিশের বিরুদ্ধেও তদন্ত চেয়েছেন অপর্ণা।

মহাদেবের কৃপায় আপনি লাভবান হবে যদি এই নিয়মটি পালন করেন

কি দাবি করলেন অপর্না সেন?

অপর্না সেন বলেন, ‘যে নৃশংস ধর্ষণ আর হত্যার ঘটনা ঘটেছে, তা দেখে শুনে স্তব্ধ হয়ে যেতে হয়। আর কিছুই বলার থাকে না। তবে তারপরও অনেক কিছু বলার থেকে যায়। কেন মহিলাদের অরক্ষিতভাবে সর্বত্র কাজ করতে হবে? কেন সিসিটিভি ক্যামেরার যথেষ্ট ব্যবস্থা থাকবে না? সরকার কি এই অবহেলার দায় নেবে? সরকারকেই নিতে হবে। কেননা সরকারি হাসপাতালেই ঘটনাটি ঘটেছে। ছাত্র-ছাত্রীদের দাবি এবং আন্দোলনকে পুরোপুরি সমর্থন করেন বলে জানান অপর্না সেন।

RG Kar Principal Resigns: প্রশ্ন তোলেন শুভেন্দু, আন্দোলনকারীদের দাবি মেনে ইস্তফা দিলেন অধ‍্যক্ষ

একটি ছবি তৈরি করেছিলেন পরিচালক- অভিনেত্রী অপর্না। সেই ছবির নাম ছিল- দ‍্য রেপিস্ট.. সমাজে কিভাবে একজন ব্যক্তি ধর্ষক তৈরি হয়, তা তুলে ধরে দেখানো হয়েছিল। তবে এবার বাস্তবের ঘটনায় একটু দেরিতে হলেও অনলাইন ইউটিউব চ্যানেলের সাক্ষাৎকারে অপর্না জানালেন, পুলিশের ভূমিকা নিয়েও তদন্ত হওয়া প্রয়োজন। কিসের ভিত্তিতে পুলিশ ঘোষণা করল, মৃতাকে রক্তাক্ত অবস্থায় দেখেও বলল সেটা আত্মহত্যার ঘটনা? পুলিশ কেন তড়িঘড়ি পোস্টমর্টেম করার জন্য ব্যস্ত হয়ে উঠলো? আর ময়নাতদন্ত সেই হাসপাতালে হল কেন, যে হাসপাতালে এই ঘটনাটি ঘটেছে? এই সমস্ত প্রশ্নের উত্তর জানার অধিকার নাগরিক হিসেবে আমাদের সকলের আছে। তাই সরকারের কাছে দাবি, ঘটনার পূর্ণাঙ্গ তদন্ত এবং সঙ্গে পুলিশের ভূমিকার তদন্ত হওয়া প্রয়োজন।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর