আনোয়ার আলি

ব্যুরো নিউজ ২৪ অক্টোবর : আনোয়ার আলির মামলার শুনানি পরপর তিনবার পিছিয়ে গেল। বুধবার, ফেডারেশনের প্লেয়ার্স স্ট্যাটাস কমিটিতে শুনানি হওয়ার কথা ছিল, কিন্তু আবারও শুনানি হয়নি। নতুন তারিখ ধার্য করা হয়েছে ১০ নভেম্বর। এই পরিস্থিতিতে, আনোয়ার আলি এএফসি চ্যালেঞ্জ লিগে খেলতে পারছেন।

দক্ষিণ কোরিয়ায় তৈরি ভ্যাকসিন দিয়ে কলেরামুক্ত করার লক্ষ্যে রাজ্য স্বাস্থ্য দফতর

পরবর্তী শুনানি

আনোয়ারের আইনজীবী ৩০ সেপ্টেম্বর শুনানির আগে চার সপ্তাহের সময় চেয়েছিলেন, কারণ তিনি শারীরিক অসুস্থতায় ভুগছিলেন। কমিটি তখন জানিয়েছিল, দু’সপ্তাহের বেশি সময় দেওয়া সম্ভব নয়। সেই অনুযায়ী, ১৪ অক্টোবর নতুন শুনানির দিন নির্ধারিত হয়েছিল। কিন্তু ওই দিনও আনোয়ারের আইনজীবী আরও কিছুদিন সময় চান শিরদাঁড়ায় অস্ত্রোপচারের কারণে। ফলে, প্লেয়ার্স স্ট্যাটাস কমিটি পরবর্তী শুনানির তারিখ ২৩ অক্টোবর নির্ধারণ করেছিল।তবে বুধবারেও শুনানি হয়নি। এখন ১০ নভেম্বর ফের শুনানি হবে। তার আগে আনোয়ারকে লাল-হলুদ জার্সিতে খেলার জন্য কোনো বাধা রইল না। উল্লেখ্য, আগামী ২৬ অক্টোবর থেকে এএফসি চ্যালেঞ্জ লিগে অভিযান শুরু করবে ইস্টবেঙ্গল। ভুটানে গিয়ে তাদের তিনটি গ্রুপ পর্বের ম্যাচ খেলতে হবে। তাদের প্রতিপক্ষ হিসেবে রয়েছে বাংলাদেশের বসুন্ধরা কিংস, ভুটানের পারো এফসি, এবং লেবাননের নেজমে এসসি। এছাড়া, আইএসএল-এর ম্যাচও রয়েছে তাদের ক্যালেন্ডারে।

কলকাতায় ২৪ ঘণ্টার মধ্যে আঁচড়ে পড়বে মুষলধারে বৃষ্টি

মামলার শুনানি পিছিয়ে যাওয়ায় আনোয়ার এখন সব ম্যাচেই খেলার ছাড়পত্র পেয়েছেন। তবে, চলতি মরশুমে তার পারফরম্যান্স সন্তোষজনক নয়, এবং তিনি এখনো হতাশাজনক অবস্থায় রয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর