Anushka Virat

ব্যুরো নিউজ,১৩ সেপ্টেম্বর :২০১৩ সালে একটি বিজ্ঞাপনের শুটিংয়ের সময় প্রথমবারের মতো দেখা হয় বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মার। সেই দিন থেকেই শুরু হয় তাদের প্রেমের কাহিনী। দুই তারকা কখনোই তাদের সম্পর্ক গোপন রাখেননি। ২০১৪ সালে দক্ষিণ আফ্রিকা থেকে ভারতীয় ক্রিকেট দলের মুম্বই ফেরার পর বিরাট সোজা চলে যান অনুষ্কার বাড়িতে দেখা করতে। অনুষ্কাও ভারতীয় দলের নিউজিল্যান্ড সফরের সময় বিরাটের সঙ্গে দেখা করেছিলেন। তখনকার সময়ে, আইএসএল চলাকালীন গ্যালারিতে তাদের একসঙ্গে উপস্থিতি লক্ষ্য করা যেত। বিরাটের এফসি গোয়া দলের প্রতি তার অনুরাগ প্রকাশ করতে, অনুষ্কা প্রায়ই উপস্থিত থাকতেন। এ কারণে অনেক সময় তাকে কিছু মানুষ বিরক্তি প্রকাশের শিকারও হতে হয়েছিল।

রাজ্যসভায় পদত্যাগ: জহর সরকারের চিঠি ও মমতার বিরুদ্ধে প্রতিবাদ

বিরাট-অনুষ্কার সম্পর্কের ওঠা-পড়া

 সৌমিতৃষার কনে পরিচয়ে রহস্য কতটা ছড়িয়ে পড়বে ‘কালরাত্রি’ সিরিজ়ে ?

বিশ্বকাপ ২০১৫-এ অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সেমিফাইনালে বিরাট মাত্র ১ রান করে আউট হন। সেই সময় অনুষ্কা সামাজিক মাধ্যমে নানান কটূক্তির শিকার হন। যদিও পরে এই বিষয়টির বিরুদ্ধে সরাসরি প্রতিক্রিয়া জানান অনুষ্কা। বলিপাড়ায় গুজব ছিল যে, সম্পর্কের টানাপোড়েনে অনুষ্কা সম্পর্কচ্ছেদের সিদ্ধান্তও নিয়েছিলেন। সেই সময় তিনি সলমন খানের ‘সুলতান’ ছবির শুটিংয়ে ব্যস্ত ছিলেন, এবং সলমনের সাহায্যে তাদের সম্পর্ক পুনরুজ্জীবিত হয়।

সঞ্জয়লীলা বনসালির সিনেমায় ডেবিউ করবেন টলি অভিনেত্রী সৌমিতৃষা! তবে কি শুরু মিঠাইরানীর বলিউড যাত্রা?

২০১৮ সালে, ইতালিতে এক স্বপ্নিল অনুষ্ঠানে সাত পাকে বাঁধা পড়েন বিরাট ও অনুষ্কা। এক সাক্ষাৎকারে অনুষ্কা বলেন, ‘মুখে গালমন্দ করে লাভ নেই। ক্রিকেটাররা পেশাদার এবং ক্রিকেট তাদের জীবন। যারা বলেন যে আন্তর্জাতিক মানের ক্রিকেট তারকা নিজের কেরিয়ার নিয়ে সচেতন নন, তাদের বলি নিজেদের কাজ নিয়ে ভাবুন’।বরাবরের মতোই মজবুত মনোভাব নিয়ে থাকেন অনুষ্কা। বর্তমানে, তারা স্বামী-স্ত্রী হিসেবে নয়, বরং ভামিকা ও অকায়ের অভিভাবক হিসেবে লন্ডনে সুখে সংসার করছেন। দুই সন্তানকে নিয়ে চর্চিত এই দম্পতির জীবন এখন এক নতুন পর্বে প্রবাহিত হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর