Amazon-Great-Indian-Festival-iPhone15

ব্যুরো নিউজ,১৮ সেপ্টেম্বর :আমাজনের গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেল শুরু হচ্ছে ২৭ সেপ্টেম্বর ২০২৪ থেকে। বিগত বছরের মতো, প্রাইম মেম্বারদের জন্য এই সেলটি একদিন আগে, অর্থাৎ ২৬ সেপ্টেম্বর থেকে শুরু হবে। এটি বছরের সবচেয়ে বড় সেল হিসেবে পরিচিত, যেখানে ফ্যাশন, স্মার্টফোন, ল্যাপটপ এবং অন্যান্য বিভিন্ন ক্যাটাগরিতে বিশাল ডিসকাউন্ট পাওয়া যাবে।এই সেলের শুরু হওয়ার আগে, আমাজন ব্যবহারকারীদের একটি চমৎকার সুযোগ দিচ্ছে বিনামূল্যে অ্যাপল iPhone 15 জেতার। আপনি কিভাবে এই সুযোগ পেতে পারেন, জানুন।

মহাকাশে সঙ্গীতের প্রথম সুর: সারাহ গিলিসের অনন্য উদ্যোগ

iPhone 15 পেয়ে যাবেন ফ্রিতে

বিরাট-কোহলির ফিরে আসা: গম্ভীরের প্রশংসা ও চলমান চাপ

আমাজনের ‘গেট সেল রেডি’ অফারটি i phone 15জেতার একটি আকর্ষণীয় সুযোগ প্রদান করছে। আপনাকে কেবল ‘স্পিন  এন্ড উইন’ গেমে অংশ নিতে হবে, যা আপনাকে এই প্রাইজের জন্য যোগ্য করে তুলবে। গেমটি খেলতে চাইলে নিচের পদক্ষেপগুলো অনুসরণ করুন:

১. প্রথমে আমাজন ইন্ডিয়া অ্যাপ বা ওয়েবসাইটে যান।

২. ‘গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল’ ব্যানারে ক্লিক করুন।

৩. সেখানে ‘গেট সেল রেডি’ ব্যানারটি খুঁজুন, যেখানে i phone 15 জেতার সুযোগ’ উল্লেখ থাকবে।

৪. সেটিতে ক্লিক করুন। আপনি আমাজনের ‘ফান জোন’-এ চলে যাবেন, যেখানে ‘স্পিন এন্ড উইন’ গেম খেলার সুযোগ পাবেন।

৫.গেমটি খুলে হুইলটি ঘুরিয়ে দিন। যদি ভাগ্য সহায়ক হয়, তাহলে আপনি জ্যাকপট হিট করে i phone 15 জেতার জন্য লাকি ড্রতে প্রবেশ করবেন।

বাংলার বন্যা: কেন্দ্রের বিরুদ্ধে মুখ্যমন্ত্রীর তীব্র অভিযোগ

আমাজন জানিয়েছে, গেমের বিজয়ী ১ অক্টোবর ২০২৪ তারিখে ঘোষণা করা হবে। মনে রাখবেন, এটি একটি এককালীন গেম, তাই আপনি এটি কেবল একবার খেলতে পারবেন। এই বিশেষ সুযোগটি হাতছাড়া করবেন না এবং বছরের অন্যতম এই সেল থেকে লাভবান হন!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর