al-nasr-new-coach-stefano-pioli

ব্যুরো নিউজ, ২০সেপ্টেম্বর :সৌদি আরবের ক্লাব আল নাসেরের কোচ লুইস কাস্ত্রোকে পদচ্যুত করে নতুন দায়িত্ব দেওয়া হয়েছে স্টেফানো পিয়োলিকে। ক্রিশ্চিয়ানো রোনাল্ডো যখন এই ক্লাবে যোগ দেন, তখন থেকেই কোচ বদলের খেলা শুরু হয়। ক্লাবের মধ্যে পরিবর্তনের এই চক্রে তিনজন কোচকে বদলানো হল কাস্ত্রোর অধীনে।

ট্রাম্প-মোদি সাক্ষাতের গুঞ্জন; আদৌ কি হবে সাক্ষাত?

কে দায়িত্ব নিলেন আল নাসেরের?

শুভশ্রীর আদুরে মা-মেয়ে নতুন ছবিতে খুঁজে পেলেন ভক্তরা রাজের ছায়া

পিয়োলি, যিনি আগে এসি মিলানের কোচ ছিলেন, এখন ৫৮ বছর বয়সী এই কোচের হাতে আস্থা রেখেছে আল নাসের। পিয়োলির নেতৃত্বে এসি মিলান ২০২২ সালে সিরি এ টুর্নামেন্ট জয় করেছিল এবং ২০২৩ সালে চ্যাম্পিয়ন্স লিগের শেষ চারে উঠেছিল। তবে মে মাসে তিনি দায়িত্ব ছাড়েন, এবং তারপরে আল নাসেরের কোচ হওয়ার সম্ভাবনা নিয়ে আলোচনা চলছিল। অবশেষে বৃহস্পতিবার ক্লাব তার নিয়োগের ঘোষণা করা হয়।

চলতি মরসুমে আল নাসেরের পারফরম্যান্স মোটেও ভালো নয়। তারা সৌদি প্রো লিগে সাত নম্বরে অবস্থান করছে, এবং সৌদি সুপার কাপের ফাইনালে আল হিলালের কাছে পরাজিত হয়েছে। দলের খারাপ ফলাফলের পরই কোচ বদলের সিদ্ধান্ত নেওয়া হয়।

“ইউভানের চতুর্থ জন্মদিনে প্রকাশ পেল ইয়ালিনির মুখ!”

রোনাল্ডো আল নাসেরে যোগ দেওয়ার পর প্রথমে কোচ রুডি গার্সিয়াকে সরানো হয়, এরপর ডিনকো জ়েলিচিচের পালা আসে। অবশেষে লুইস কাস্ত্রোকে দায়িত্ব থেকে সরানো হয়, যার ফলস্বরূপ স্টেফানো পিয়োলির নতুন কোচ হিসেবে আগমন ঘটে তার। এখন দেখার বিষয় হল, পিয়োলির নেতৃত্বে আল নাসের কি নিজেদের সেরা রূপে ফিরেয়ে আনতে পারবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর