airport atm photo

ব্যুরো নিউজ,৭আগস্ট:কলকাতা বিমানবন্দরে এবার চালু হবে এটিএম হাব ব্যবস্থা। নেতাজি সুভাষচন্দ্র বসু আন্তর্জাতিক বিমানবন্দরে এই অ্যারাইভাল টার্মিনাল এটিএম হাব স্থাপন করা হয়েছে। ব্যাংকের প্রশাসনের সূত্রের দাবি এখান থেকে গ্রাহকেরা সহজেই টাকা তুলতে পারবেন।

প্যারিস অলিম্পিক্সে কুস্তির ফাইনালে বিনেশ ফোগাট আজ সোনার লড়াই

কি কি সুবিধা পাবেন

পদ্মাপাড়ে আক্রান্ত হিন্দু! মোমবাত্তিওয়ালা বুদ্ধিজীবীরা কোথায়….তথাগত রায়

HDFC ব্যাংক সম্প্রতি বিমানবন্দরে নতুন এটিএম হাব চালু করেছে। এই নতুন এটিএম হাবটি যাত্রীদের জন্য আরও সুবিধাজনক সেবা প্রদান করবে, বিশেষ করে যারা বিমানবন্দরের মাধ্যমে যাতায়াত করেন। একসাথে অনেকগুলি এটিএম মেশিন থাকায় গ্রাহকরা দ্রুত এবং সহজে নগদ টাকা তুলতে পারবেন, এবং HDFC ব্যাংকের অন্যান্য সেবাও উপভোগ করতে পারবেন। বিমানবন্দর কর্তৃপক্ষ এবং HDFC ব্যাংক আশা করছে যে, এই পদক্ষেপটি যাত্রীদের জন্য একটি বড় সুবিধা হবে এবং বিমানবন্দর পরিসেবাকে আরও উন্নত করবে।

বাজার টালমাটাল,তলানিতে নামলো সোনা-রুপো,কিনবেন নাকি এক্ষুনি

এই পদক্ষেপে ব্যাপকভাবে উপকৃত হবেন যাত্রীরা। কারণ বিমান যাত্রীদের বিমান ধরার জন্য নির্দিষ্ট সময়ে এয়ারপোর্টে পৌঁছাতে হয়। এতে যাত্রীদের অনেক তাড়াহুড়ো থাকে। সঙ্গে নগদ টাকা পয়সা না থাকলে  অনেক সমস্যায় পড়তে হয় যাত্রীদের। আর সে কথা মাথায় রেখে 3C গেটের সামনে বসেছে এই এটিএম। যদিও ভিতরে এর আগে থেকেই এটিএম ছিল।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর