aditi-siddharth-married

ব্যুরো নিউজ,১৭ সেপ্টেম্বর:অবশেষে প্রেমের বন্ধনে বাঁধা পড়লেন বলিউডের প্রখ্যাত অভিনেত্রী অদিতি রাও হায়দরি এবং দক্ষিণী সিনেমার সুপারস্টার সিদ্ধার্থ সূর্যনারায়ণ। এই শুভ মুহূর্তটি তারা নিজেই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন, যেখানে বিয়ের ছবি ও মিষ্টি মুহূর্তগুলো মন ছুঁয়ে যাচ্ছে।তচলতি বছরের মার্চ মাসে, ৪০০ বছরের পুরনো পারিবারিক মন্দিরে সিদ্ধার্থের সঙ্গে আংটিবদল করেছিলেন অদিতি। সোমবার, দক্ষিণী রীতিতে তাদের বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হয়। বিয়েতে অদিতির পরনে ছিল মার্মিত মাহেশ্বরী টিস্যুর লেহেঙ্গা, যা তার সৌন্দর্যকে আরও বৃদ্ধি করেছে। সিদ্ধার্থের পরনে ছিল দক্ষিণী স্টাইলে তৈরি ধুতি, যা সম্পূর্ণ অনুষ্ঠানের সঙ্গে মানানসই।

জুনিয়র ডাক্তারদের কর্মবিরতি: সুপ্রিম কোর্টের পরবর্তী নির্দেশ কি?

সাদা এবং কালোর প্রাধান্য লক্ষ্য করা গেছে

দুই তারকার সাজেই রয়েছে এক বিশেষ সাবেকিয়ানার আভিজাত্য। অদিতির গায়ে নামমাত্র গয়না ছিল, তবুও সেই সাজে তার সৌন্দর্য যেন আরও উজ্জ্বল হয়ে উঠেছে। নবদম্পতির বিয়ের ছবি সম্পূর্ণ ঘরোয়া মেজাজে তোলা হয়েছে, যেখানে সাদা এবং কালোর প্রাধান্য লক্ষ্য করা গেছে। ছবিগুলোর এই বিশেষ বৈশিষ্ট্য তাদের বিশেষ দিনকে আরও স্মরণীয় করে তুলেছে।সিদ্ধার্থ এর আগে ছোটবেলার বন্ধু মেঘনাকে বিয়ে করেছিলেন, কিন্তু ২০০৭ সালে তাদের ডিভোর্স হয়ে যায়। অদিতি রাও হায়দরি এর আগে সত্যদীপ মিশ্রের সঙ্গে সম্পর্ক ছিল, এবং তাদের বিয়ের গুঞ্জনও শোনা গিয়েছিল, তবে পরে অদিতি এই বিয়ের কথা অস্বীকার করেন।

জগিং করেও ফল পাচ্ছেন না ? এই ৭টি সাধারণ ভুল এড়িয়ে চলুন

২০২১ সালে মুক্তি পাওয়া তেলুগু সিনেমা ‘মহা সমুদ্রম’-এ সিদ্ধার্থ এবং অদিতি একসঙ্গে কাজ করেছিলেন। শোনা যায়, এই সিনেমার সেটেই তাদের বন্ধুত্ব প্রেমের দিকে পরিণত হয়। সেই প্রেম অবশেষে ১৬ আগস্ট পূর্ণতা স্থানবদম্পতিকে তাদের প্রেমের নতুন অধ্যায় শুরু করার জন্য শুভেচ্ছা জানিয়েছেন নানা তারকা এবং অনুরাগীরা। অদিতি ও সিদ্ধার্থের এই নতুন যাত্রা তাদের জীবনে এক নতুন সাফল্য এবং আনন্দ নিয়ে আসুক, এই আশাই সকলের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর