actress-rupa-bhattacharya-threats

ব্যুরো নিউজ,২৫ সেপ্টেম্বর:অনেক দিন পর ছোট পর্দায় ফিরেছেন অভিনেত্রী রূপা ভট্টাচার্য। জি বাংলার নতুন ধারাবাহিক ‘আনন্দী’তে তিনি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন। কিন্তু আনন্দে বুঁদ হওয়ার বদলে, রূপা এখন হুমকির মধ্যে দিন কাটাচ্ছেন। সামাজিক মাধ্যমে লাগাতার হুমকিবার্তা পেয়ে তিনি মানসিকভাবে বিপর্যস্ত। সংবাদ মাধ্যমের কাছে তিনি এই অভিযোগ জানিয়েছেন।

অবশেষে রাজস্থানের ত্রাসের অবসান, ‘মানুষখেকো’ চিতাবাঘ অবশেষে পড়ল জালে

সামাজিক মাধ্যমে কুৎসিত ভাষায় আক্রমণ

রূপা বলেন, ‘প্রশাসনের দ্বারস্থ হয়েও কোনও ফল মেলেনি। তারা নির্বিকার।’ তিনি জানিয়েছেন, আরজি কর-কাণ্ডের বিরুদ্ধে প্রতিবাদে তিনি যুক্ত হয়েছেন, কিন্তু তা কোনো রাজনৈতিক দলের পক্ষ থেকে নয়। ব্যক্তিগত অনুভূতির ভিত্তিতে তিনি প্রতিবাদ করছেন।তিনি জানান, ‘নির্যাতিতা তরুণী চিকিৎসকের মতো আমিও মেয়ে। বর্তমানে রাজ্যের পরিস্থিতি এমন যে, যে কোনও মেয়ের সঙ্গে এই ধরনের ঘটনা ঘটতে পারে। তাই প্রতিবাদ করা জরুরি।’ আরজি কর কাণ্ডের প্রতিবাদের পর থেকে রূপাকে সামাজিক মাধ্যমে কুৎসিত ভাষায় আক্রমণ করা হচ্ছে এবং তার চরিত্র হনন করা হচ্ছে।অভিনেত্রী বলেন, ‘আমি সাইবার শাখায় ইমেল পাঠিয়েছি, কিন্তু কোনও উত্তর নেই।’ বাধ্য হয়ে তিনি হুমকির ছবি সামাজিক মাধ্যমে শেয়ার করে কলকাতা পুলিশের দৃষ্টি আকর্ষণের চেষ্টা করেছেন। কিন্তু তাতেও কোনো ফল হয়নি। বরং হুমকির সংখ্যা বেড়ে গেছে বলেও অভিযোগ করেছেন রূপা।

নবরাত্রি শুরুর আগেই রাশিচক্রের উপর সূর্যগ্রহণের প্রভাব কী পড়বে?

তিনি জানিয়েছেন, বিভিন্ন ছদ্মনামে তাকে অশ্লীল বার্তা পাঠানো হচ্ছে। হতাশা প্রকাশ করে তিনি বলেন, ‘আসলে প্রশাসন চুপ থেকে অপরাধীদের মদত দিচ্ছে। তাই হুমকির পরিমাণ বাড়ছে।’ তিনি পাল্টা প্রশ্ন করেছেন, ‘রক্ষক যদি দর্শক হয়, নিরাপত্তা দেবে কে? বিচার চাইব কার কাছে?’এমন পরিস্থিতিতে রূপার নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠছে, এবং তিনি সরকার ও প্রশাসনের কাছে কার্যকরী পদক্ষেপের দাবি জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর