actor Debraj Roy passed away

ব্যুরো নিউজ, ১৮ অক্টোবর :সম্প্রতি প্রয়াত হলেন জনপ্রিয় অভিনেতা ও সংবাদ পাঠক দেবরাজ রায়। যিনি দীর্ঘদিন ধরে অসুস্থ ছিলেন। এ কথা জানালেন তার স্ত্রী, অভিনেত্রী অনুরাধা রায়। দেবরাজের মৃত্যুতে গোটা বিনোদন জগতে শোকের ছায়া নেমে এসেছে। তিনি দীর্ঘদিন দূরদর্শনে নিয়মিত সংবাদ পাঠক হিসেবে কাজ করেছেন এবং একাধিক সিনেমায় অভিনয় করেছেন।

দার্জিলিংয়ে দেখা মিলল এক বিরল প্রজাতির প্রাণী ! কি সেই প্রাণী?

শেষ ইচ্ছা পূরণের কামনা অনুরাধা রায়ের

কেন দুর্গাপুজোর পর লক্ষ্মীপুজো হয়? জানুন কি বলছে শাস্ত্রমতে

দেবরাজ রায় তার ক্যারিয়ার শুরু করেন সত্যজিত রায় পরিচালিত ‘প্রতিদ্বন্দ্বী’ ছবির মাধ্যমে। এরপর তিনি বিভিন্ন বিখ্যাত পরিচালকদের সঙ্গে কাজ করেছেন। কিন্তু গত কয়েক বছর ধরে তাকে পর্দায় দেখা যায়নি। কারণ তিনি ক্রমাগত অসুস্থ ছিলেন। সম্প্রতি সল্টলেকে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছিল তাকে। কিন্তু চিকিৎসা সত্ত্বেও শেষ রক্ষা হল না। বৃহস্পতিবার সন্ধ্যায় তিনি মারা যান।

ডিজিটাল পেমেন্টে নতুন যুগের সূচনা UPI

অনুরাধা রায় বলেন, ‘গত মাস দেড়েক ধরে দেবরাজ বেশ অসুস্থ ছিল। ২০১৭ সালে তাকে সেরিব্রাল অ্যাটাক হয়েছিল। তার পর থেকে তার শারীরিক অবস্থার উন্নতি হয়নি। গত ২১ তারিখে হঠাৎ পড়ে গিয়ে ফিমারের বোন ভেঙে যায়। অস্ত্রোপচারের পর তার স্বাস্থ্য আরও খারাপ হয়। গত দেড় মাসে পাঁচবার হাসপাতালে ভর্তি করতে হয়েছে। আমরা অনেক চেষ্টা করেছি, কিন্তু শেষ পর্যন্ত শরীরের আর ক্ষমতা থাকল না। দেবরাজ বেঁচে থাকতে যে স্বীকৃতি পাওয়ার ছিল, তা হয়নি। আমি চাই, তার মৃত্যুর সংবাদ যেন সবাই জানে।’বর্তমানে দেবরাজের মরদেহ হাসপাতালেই রাখা হয়েছে। শুক্রবার তার শেষকৃত্য সম্পন্ন হবে। এই ঘটনায় পরিবার ও বন্ধুরা গভীর শোক প্রকাশ করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর