acl-first-match-missing-ronaldo

ব্যুরো নিউজ,১৮ সেপ্টেম্বর :সোমবার থেকে শুরু হয়ে গেছে এশীয় চ্যাম্পিয়ন্স লিগ ফুটবলের নতুন মরসুম। এই বছর থেকে প্রতিযোগিতাটি নতুন ফরম্যাটে অনুষ্ঠিত হতে চলেছে। তবে এই প্রথম ম্যাচে আল নাসেরের হয়ে খেলতে পারছেন না ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। তিনি ছোঁয়াচে সংক্রমণে আক্রান্ত হয়েছেন, যা রবিবার আল নাসেরের একটি বিবৃতিতে জানানো হয়েছে। ক্লাবের চিকিৎসকের পরামর্শ অনুযায়ী, রোনাল্ডোকে বিশ্রাম নিতে বলা হয়েছে, ফলে তিনি দলের সঙ্গে রবিবার ইরাকে যাচ্ছেন না। ক্লাবের তরফে তার দ্রুত সুস্থতা কামনা করা হয়েছে।

শাহরুখের জিন্সের দাম জানেন? এত দামে কি আদৌ সম্ভব!

খেলতে পারবেন না রোনাল্ডো

এশিয়ান চ্যাম্পিয়ন্স ট্রফিতে ভারতীয় হকির সাফল্য: চিনকে হারিয়ে চ্যাম্পিয়ন

নতুন ফরম্যাটে আল নাসের প্রথম ম্যাচ খেলবে ইরাকের ক্লাব আল শর্তারের বিরুদ্ধে। রোনাল্ডোর অনুপস্থিতি দলের জন্য একটি বড় ক্ষতি হতে পারে, কারণ দীর্ঘ ক্লাব কেরিয়ারে তিনি প্রায় সব ট্রফি জিতেছেন, কিন্তু আল নাসেরের হয়ে চ্যাম্পিয়ন্স লিগ এখনও জেতা হয়নি। গত বছর তার দল কোয়ার্টার ফাইনালে পৌঁছালেও, আমিরশাহির ক্লাব আল আইনের কাছে হেরে যায়।

সাধারণ মানুষের অসামান্য সহানুভূতি: জুনিয়র ডাক্তারদের আন্দোলনে খাবারের জোগান

নতুন ফরম্যাটে এশিয়ার ক্লাবগুলোকে দুই ভাগে ভাগ করা হয়েছে। পূর্বাঞ্চলের ১২টি ক্লাব এবং পশ্চিমাঞ্চলের ১২টি ক্লাব আলাদা গ্রুপে রয়েছে। প্রতিটি ক্লাব গ্রুপ পর্বে আটটি করে ম্যাচ খেলবে, যার মধ্যে চারটি হোম এবং চারটি অ্যাওয়ে। পয়েন্টের বিচারে প্রথম আটটি ক্লাব প্রি-কোয়ার্টারে প্রবেশ করবে। এই মরসুমে কোয়ার্টার ফাইনাল থেকে ফাইনাল একটিই দেশে অনুষ্ঠিত হবে, এবং সৌদি আরব সেই পর্বের আয়োজন করছে। খেলা চলবে ২৫ এপ্রিল থেকে ৪ মে পর্যন্ত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর