abram-khan-11th-birthday-shahrukh's-son

ব্যুরো নিউজ,২৩ সেপ্টেম্বর:শাহরুখ খান এবং গৌরী খানের কনিষ্ঠ পুত্র আব্রাম খান ১১ বছর পার করে ফেলল। বাবার চোখের মণি, আব্রাম সবসময় শাহরুখের সঙ্গেই থাকে। সারোগেসির মাধ্যমে জন্ম নেওয়া আব্রাম সত্যিই একটি বিশেষ সন্তান। ছেলে বড় হওয়া সত্ত্বেও শাহরুখ তার জন্য বিশেষ যত্ন নেন। তিনি বলেছেন, আব্রাম দেখতে যেমন শান্তশিষ্ট, বাস্তবে কিন্তু মোটেও তেমন নয়। তার দৌরাত্ম্য সামলাতে ন্যানিরা হিমশিম খাচ্ছেন।

গুরুতর অসুস্থ মনোজ মিত্র;অভিনেতার অবস্থা সংকটজনক

আব্রামের মানের অর্থ

শাহরুখ খান আশা করেন, আব্রাম বড় হয়ে একটি সুন্দর ব্যক্তিত্বের মানুষ হবে। তবে অনেক অনুরাগীর মনে প্রশ্ন, কেন শাহরুখ তার ছেলের নাম আব্রাম রেখেছেন? এই প্রসঙ্গে এক সাক্ষাৎকারে শাহরুখ বলেছেন, আব্রামের নামের মধ্যে গভীর অর্থ রয়েছে। নামের মধ্যে রয়েছে ইহুদিদের আরাধ্য আব্রাহাম এবং হিন্দু ধর্মের রাম।নামের মাধ্যমে বোঝা যায় আব্রাম শাহরুখের জীবনে কতটা বিশেষ।তিনি আরও বলেন, ‘ইসলাম ধর্মে হজরত ইব্রাহিম আব্রাহাম নামে পরিচিত। আমাদের সন্তান যেন ধর্মনিরপেক্ষ পরিবেশে বেড়ে ওঠে, সেটাই চেয়েছি।’ শাহরুখ জানান, ‘আব্রাম প্রকৃতির এবং ঈশ্বরের সন্তান, তার প্রতি তার বিশেষ অনুভূতি রয়েছে।’

দার্জিলিং পর্যটক শূন্য;গরমের তাপে বিপর্যস্ত শহর

আব্রামের দুষ্টুমি নিয়ে শাহরুখ বলেন, ‘ন্যানিরা সবসময় আমার কাছে অভিযোগ করেন। সে খুব অবাধ্য। আমি নিজেই তাকে বোঝানোর চেষ্টা করি।’ তিনি একটি মজার ঘটনা উল্লেখ করে বলেন, আব্রাম একবার জিজ্ঞাসা করেছিল, ‘বাবা, আমি কি তোমার সঙ্গে দুষ্টুমি করতে পারি?’ শাহরুখ উত্তর দেন, ‘হ্যাঁ, তুমি পারো।’ আব্রামের দুষ্টুমি দেখলে শাহরুখ পৃথিবীর সব ভুলে যান বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর