abhishek vs srirupa mitra

ব্যুরো নিউজ, ২৫ এপ্রিল: বিজেপি প্রার্থী শ্রীরূপা মিত্র চৌধুরীর বিরুদ্ধে কুরুচিকর মন্তব্য! অভিষেকের বিরুদ্ধে নির্বাচন কমিশনে অভিযোগ বিজেপির।

নিয়োগ দুর্নীতি মামলায় নয়া মোড়

আগামীকাল লোকসভা নির্বাচনের দ্বিতীয় দফা ভোট। তার আগের গতকাল শেষ নির্বাচনী প্রচার সারতে  মালদা দক্ষিণে গিয়েছিলেন তৃণমূল কংগ্রেসের সেকেন্ড ইন কম্যান্ড অভিষেক বন্দ্যোপাধ্যায়। আর মালদা দক্ষিণের বিজেপি প্রার্থী শ্রীরূপা মিত্র চৌধুরীর বিরুদ্ধে বক্তব্য রাখতে গিয়ে নিজেই পড়লেন বিপদে!

শ্রীরূপা মিত্র চৌধুরীর স্পম্পরকে অভিষেক বলেন, মালদা দক্ষিণের বিজেপি প্রার্থী নিজেকে ‘নির্ভয়া দিদি’ হিসেবেই পরিচয় দেন। তাঁর ভোট প্রচারের গাড়িতেও ‘নির্ভয়া দিদি’ লিখে তিনি প্রচার চালাচ্ছেন। আপনি নির্ভয়া নন, আপনি নির্মম, আপনি বেহায়া। এদিন তিনি বিরোধী  মহিলা প্রার্থীকে ‘বেহায়া’ বলেন। আর এরপরেই এই বিষয়ে সরব হয়েছেবিজেপি। এই ঘটনায় অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে নির্বাচন কমিশনে অভিযোগ দায়ের করে তার উপযুক্ত শাস্তির দাবি করেছেন শিশির বাজোরিয়া। অভিষেককে ‘নারীবিদ্বেষী’ বলে অভিযোগ করেন তিনি।

অভিষেক বন্দ্যোপাধ্যায়ের এই মন্তব্যে জাতীয় মহিলা কমিশন তাদের এক্স হ্যান্ডেল অভিষেকের বিরুদ্ধে একটি পোস্ট করেন। মহিলা প্রার্থী শ্রীরূপা মিত্র চৌধুরীকে অসম্মান করার অভিযোগ তোলে। এরপরই রাজ্য পুলিশের ডিজিকে চিঠি দেয় মহিলা কমিশন।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর