Abhishek Bachchan's New Property Amidst Divorce Rumors

ব্যুরো নিউজ,২০ সেপ্টেম্বর:অভিষেক বচ্চন সম্প্রতি মুম্বইয়ে একটি নতুন স্টাইলিশ অ্যাপার্টমেন্ট কিনেছেন, যা বিবাহ বিচ্ছেদের গুঞ্জনের প্রেক্ষাপটে নজর কেড়েছে। বোম্বে টাইমসের খবর অনুযায়ী, এই নতুন অ্যাপার্টমেন্টটি বচ্চন পরিবারের ঐতিহ্যবাহী বাসভবন ‘জলসা’র কাছে অবস্থিত। এই অ্যাপার্টমেন্ট থেকে জুহুর সমুদ্র সৈকতের মনোমুগ্ধকর দৃশ্য দেখা যায়।জানা গেছে, এই বিলাসবহুল অ্যাপার্টমেন্টটি একটি স্বনামধন্য নির্মাতার দ্বারা নির্মিত হয়েছে এবং এতে সব ধরনের আধুনিক সুযোগ-সুবিধা রয়েছে।

বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী স্বাস্থ্য দফতরের ‘টেন্ডার’ দুর্নীতি নিয়ে কি বললেন?

আর কোন সুপারস্টার বিনিয়োগ করেছেন?

বচ্চন পরিবার ইতিমধ্যেই জুহুতে বেশ কয়েকটি সম্পত্তি কিনে ফেলেছেন, যার মধ্যে পাঁচটি বাংলো এবং অন্যান্য অ্যাপার্টমেন্ট রয়েছে। উল্লেখ্য, অভিষেকের নতুন অ্যাপার্টমেন্টের সঙ্গে জড়িত আছেন একজন জনপ্রিয় ইন্ডাস্ট্রিয়ালিস্ট, যিনি বচ্চন পরিবারের সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক রয়েছে এবং তিনি নিজেও একজন ডেভেলপার। অন্যদিকে, বলিউডের আরেক সুপারস্টার অক্ষয় কুমারও একই অ্যাপার্টমেন্টে বিনিয়োগ করেছেন। অক্ষয়েরও জুহুতে একাধিক রিয়েল এস্টেট রয়েছে, যার মধ্যে একটি সম্পত্তি সমুদ্র সৈকত সংলগ্ন। দুজনের এই যৌথ বিনিয়োগ সম্পত্তির মূল্য আরও বাড়িয়ে দেবে সেটা বলাই বাহুল্য।

প্রধানমন্ত্রী মোদীর হুঁশিয়ারি; ‘৩৭০ ধারা ফেরানো সম্ভব নয়’

এর আগে, অমিতাভ বচ্চনও ‘ওবেরয় স্কাই সিটি’তে ৯.৭৫ কোটি টাকায় দুটি অ্যাপার্টমেন্ট কিনেছিলেন। অভিষেকও এই প্রকল্পে ১৬ কোটি টাকায় ছয়টি বিলাসবহুল অ্যাপার্টমেন্ট কিনেছিলেন। এছাড়াও, জুন মাসে অমিতাভ প্রায় ৬০ কোটি টাকায় মুম্বইয়ের ‘বীর সাভারকার সিগনেচার’ বিল্ডিংয়ে তিনটি অফিস ইউনিট কিনেছেন।উল্লেখ্য অভিষেককে শীঘ্রই ‘হাউসফুল ৫’-এ দেখা যাবে, যেখানে তার সহশিল্পী হিসেবে থাকছেন অক্ষয় কুমার, অনিল কাপুর, নানা পাটেকর, রিতেশ দেশমুখ এবং চাঙ্কি পান্ডে।এদিকে, ঐশ্বর্য ও অভিষেকের বিবাহ বিচ্ছেদের গুঞ্জন নিয়ে এখনো পর্যন্ত বচ্চন পরিবার বা অমিতাভ বচ্চন কোনো মন্তব্য করেননি। জুলাই মাসে একটি রেড কার্পেট ইভেন্টে ঐশ্বর্য একা উপস্থিত হওয়ার পর এই গুঞ্জন আরও জোরালো হয়েছে। তাছাড়া, অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের বিয়ের অনুষ্ঠানে ঐশ্বর্য ও তার মেয়েকে রেড কার্পেটে দেখা গিয়েছিল। যেখানে অভিষেক, পরিবারের অন্যান্য সদস্যদের সঙ্গে উপস্থিত ছিলেন। ১৭ বছরেরও বেশি সময় ধরে বিবাহিত এই দম্পতির সম্পর্ক নিয়ে এখনো প্রশ্ন উঠছে, তবে প্রকাশ্যে কেউই এ বিষয়ে কিছু বলছেন না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর