aamir-khan-reena-dutt-friendship

ব্যুরো নিউজ, ৩ অক্টোবর :সম্প্রতি একের পর এক দুঃসংবাদ যেন চলেই আসছে। কয়েক দিন আগে অভিনেত্রী মালাইকা অরোরাকে আচমকা বাবাকে হারাতে হয়েছে। এই কঠিন সময়ে তার পাশে দাঁড়িয়েছিলেন প্রাক্তন স্বামী আরবাজ খান এবং তার পরিবার। এবার নতুন এক দুঃসংবাদের মধ্যে পড়েছেন আমির খানের প্রাক্তন স্ত্রী রীণা দত্ত। তিনি বাবাকে হারিয়েছেন। এই শোকের সময় আমির এবং তার পরিবার রীণার পাশে দাঁড়িয়ে আছেন।

দুর্গাপুজোয় আয়ারল্যান্ডকে আমন্ত্রণ: শিল্প ও সংস্কৃতির মিলন

কেন আমির দুঃখিত!

বুধবার সকালে রীণা দত্তের বাবার মৃত্যুর খবর আসে। যা শুনে আমিরের মা জিনাত হুসেন দ্রুত রীণার বাড়িতে উপস্থিত হন। আমিরের ভাইও রীণার পরিবারের কাছে গিয়ে শোক প্রকাশ করেছেন। তবে বাবার মৃত্যুর কারণ সম্পর্কে বিস্তারিত তথ্য জানা যায়নি।

ধোনির সঙ্গে সাক্ষাৎ করতে ১,২০০ কিমি সাইকেল চালালেন যুবক

আমির এবং রীণার সম্পর্কের গল্প শুরু হয়েছিল ১৯৮৬ সালে। প্রায় ১৫ বছর সংসার করার পর ২০০২ সালে তাদের ডিভোর্স হয়ে যায়। তাদের দুই সন্তান, জুনেদ এবং ইরা, বর্তমানে বড় হয়ে গেছেন। জুনেদ ছবির কাজে মন দিয়েছে, আর ইরা বিয়ে করে নতুন জীবনে প্রবেশ করেছেন। ডিভোর্স হওয়ার পরেও তাদের মধ্যে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বজায় আছে। যা প্রকাশ্যে বার বার জানিয়েছেন আমির।

কৃত্রিম বুদ্ধিমত্তার ছোঁয়ায় মানুষের মধ্যে যোগাযোগের অভাব

এই পরিস্থিতিতে আমিরকে রীণার বাড়ির বাইরে দেখা যায়। গাড়িতে উঠার সময় তিনি বুকে হাত দিয়ে বসে পড়েন। যা বোঝাচ্ছে তিনি দুঃখিত। এক সাক্ষাৎকারে আমির বলেছিলেন, ‘ রীণা কখনোই আমাদের পরিবারের থেকে দূরে যায়নি। আমাদের সম্পর্ক খুব ভালো। আসলে রীণা একজন অত্যন্ত ভালো মানুষ’। মেয়ের বিয়েতে দুজনকে পাশাপাশি দেখা গিয়েছিল, যা প্রমাণ করে আইনগতভাবে আলাদা হলেও তাদের বন্ধুত্বের বন্ধন অটুট রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর