aakash-chopra-shares-dhoni-stories

ব্যুরো নিউজ,১৬ সেপ্টেম্বর :মহেন্দ্র সিং ধোনিকে ভারতীয় ক্রিকেট ইতিহাসের অন্যতম সফল অধিনায়ক হিসেবে গণ্য করা হয়। তার নেতৃত্বে ভারতীয় ক্রিকেট দল টি-টোয়েন্টি বিশ্বকাপ, ওডিআই বিশ্বকাপ এবং আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি জিতেছে। এছাড়া, আইপিএলেও ধোনি অত্যন্ত সফল, চেন্নাই সুপার কিংসের অধিনায়ক হিসেবে পাঁচ বার আইপিএল খেতাব জিতেছেন। এই বিশাল সাফল্যের পরেও ধোনির কেরিয়ারের শুরুর দিনগুলো কেমন ছিল, তা অনেকেই জানেন না। প্রাক্তন ক্রিকেটার আকাশ চোপড়া, যিনি ২০০৪ সালে ধোনির রুমমেট ছিলেন, সেই সময়ের কিছু অজানা তথ্য প্রকাশ করেছেন।

প্রধানমন্ত্রী মোদীর ঝাড়খণ্ড সফরে রোডশো বাতিল: নতুন বন্দে ভারত এক্সপ্রেসের ঘোষণা

চোপড়া কি বলেন,

কংগ্রেস সাংসদের বাড়ি থেকে ২০০ কোটি টাকা উদ্ধার | বিস্ফোরক মোদী

আকাশ চোপড়া জানিয়েছেন, ২০০৪ সালে ভারতীয় ক্রিকেট দল জিম্বাবুয়ে এবং কেনিয়া সফরে গিয়েছিল। তখন বেঙ্গালুরুতে দলের একটি শিবির চলছিল। হোটেলে পৌঁছানোর পর চোপড়া জানতে পারেন যে মহেন্দ্র সিং ধোনি তার রুমমেট। চোপড়া তখন ধোনির সম্পর্কে কিছুটা জানতেন, কিন্তু তাকে নিয়ে বেশী কিছু জানার সুযোগ পাননি। ধোনি রাঁচির ছেলে হলেও তার সাথে আলাপের সুযোগ হয়েছিল না। বেঙ্গালুরুতে এক মাসের সেই সময়ে ধোনির চরিত্র সম্পূর্ণ আলাদা ছিল।

সাহুর ৩৫৪ কোটি, তল্লাশি রাজ্যেও

চোপড়া জানান, ‘মাহি মাঠের বাইরে অত্যন্ত আনমনা ছিল। তার ফোন অনেকবার বেজে উঠত, কিন্তু তিনি কখনও ফোন ধরতেন না। আমি যখন তাকে জিজ্ঞাসা করতাম কখন ঘুমোবে, তিনি বলতেন যে আপনি যখন ইচ্ছে লাইট বন্ধ করতে পারেন। এছাড়া, মাহি ছিল নন-ভেজ খেতে পছন্দ করেন, আর আমি নিরামিষাশী ছিলাম। আমি যখন তাকে জিজ্ঞাসা করতাম কী খাবেন, তিনি বলতেন যে আপনার যা ভাল লাগে। তিনি কখনই রুম সার্ভিসের জন্য ডাকতেন না এবং খুব লাজুক ছিলেন। পুরো এক মাস আমি নিরামিষ খাবারও খেয়েছিলাম তার জন্য’।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর