train and line

ব্যুরো নিউজ,২৭ আগস্ট: সোশ্যাল মিডিয়ায় অদ্ভুত অদ্ভুত সমস্ত ঘটনা দেখতে পাওয়া যায়। যে কাণ্ডকারখানা গুলো দেখলে যেমন আশ্চর্য হতে হয় তেমনি ভীষণ মজা পায় মানুষজন। এরকম একটি মজাদার ঘটনা ঘটেছে উত্তরপ্রদেশের প্রয়াগরাজে। যে ভিডিওটি ভাইরাল হয়েছে সেই ভিডিও টিতে দেখা যাচ্ছে একজন বয়স্ক ব্যক্তি উত্তর প্রদেশের প্রয়াগ রাজের রেল ট্র্যাক এ ছাতা মাথায় দিয়ে নিশ্চিন্তে ঘুমাচ্ছেন । তাও আবার দিনের বেলায়। প্রয়াগ রাজের মতো একটি ব্যস্ত রেল ট্র্যাক এ অগাধে ঘুমানোর ভিডিও দেখে অবাক হয়েছেন নেট পাড়া।

প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষের কাণ্ডে হতবাক তার সহপাঠী এবং শিক্ষকরা

ঘুম ভাঙ্গালেন কে?

বয়স্ক ব্যক্তিটি এমনই অগাধ ঘুমে ব্যস্ত ছিলেন যে ওই ট্র্যাক দিয়ে ট্রেন আসছে তাতেও তার ঘুম তো ভাঙ্গেই নি এমন কি ট্রেনের হর্নেও তার ঘুম ভাঙ্গেনি। শেষমেষ তার ঘুম ভাঙ্গানোর জন্য একটি আস্ত ট্রেন দাঁড়িয়ে পড়ল । ট্রেনের চালক নিজেই বাধ্য হয়ে নামলেন ব্যক্তিটির ঘুম ভাঙ্গানোর জন্য। তারপর আর কি লোকটির ঘুম ভাঙ্গিয়ে তাকে রেল ট্র্যাক থেকে সরানো হলো। এরকম একটি অদ্ভুত ঘটনার ভিডিও সারা দেশকে তোলপাড় করেছে । মজাদার একটি ভিডিও।

“লক্ষ্মীর ভান্ডারের পর দুর্গার ভান্ডার”!প্রতিবাদ দমনে কি নয়া কৌশল তৃণমূলের?

ট্রেনের চালক ওই বয়স্ক ব্যক্তিটিকে প্রাণে বাঁচিয়ে সকলের কাছে থেকে সাবাশী পেয়েছেন। এই ভিডিওটি প্রকাশ করেছেন শচীন গুপ্তা নামে একজন ব্যক্তি। তিনি তার এক্স হ্যান্ডেল এ লেখেন ওই বয়স্ক ব্যক্তিটির ছাতা মাথায় দিয়ে উত্তরপ্রদেশের প্রয়াগ রাজের রেললাইনে অকাতরে ঘুমাচ্ছিলেন। ট্রেনের লোকো পাইলট ট্রেনটিকে থামিয়ে তার ঘুম ভাঙিয়ে রেল ট্র্যাক থেকে সরিয়ে দেন।তারপর ট্রেনটি চলে যায়। এরকম ঘটনা সত্যিই একটি মজাদার ঘটনা।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর