মিমি চক্রবর্তী

ব্যুরো নিউজ ২২ অক্টোবর : টলিউডের নায়িকা মিমি চক্রবর্তী সম্প্রতি নিজের বিয়ের পরিকল্পনা সম্পর্কে খোলামেলা আলোচনা করেছেন। ৩৫ বছর বয়সে পা রেখেও কেন বিয়ের পিঁড়িতে বসতে চান না, তা নিয়ে নানা প্রশ্ন উঠেছে। সুন্দরী এবং শিক্ষিত এই অভিনেত্রী অভিনয় এবং রাজনীতিতে সফল হলেও ব্যক্তিগত জীবন নিয়ে তাঁর দৃষ্টিভঙ্গি আলাদা।

ধনতেরাসের সোনা কেনার আগে সোনার দাম জেনে নিন

প্রেমের দিক থেকে অসাফল্য মিমি।

মিমির প্রেমের ইতিহাস বেশ কিছুটা নাটকীয়। এক সময় পরিচালক রাজ চক্রবর্তীর সঙ্গে তার সম্পর্ক ছিল, তবে তা পরিণতি পায়নি। এরপর তুরস্কের এক প্রযোজকের সঙ্গে তার ঘনিষ্ঠতার খবর ছড়িয়ে পড়লেও, সেই সম্পর্কও বিশেষ কিছু হয়ে ওঠেনি। এই সবকিছুর মধ্যেও, মিমি প্রেমের বিষয়ে খুবই সাবধান।মিমি বলেন, “বিয়ে নিয়ে আমার কোনো ফোবিয়া নেই। আমার দিদি সুখী সংসার করছে। তবে আমি নিজেকে সম্পূর্ণ মনে করি।” তার কথায়, “এক নারী একা জীবন কাটানো মানে তাকে একাকীত্ব গ্রাস করছে, এমন নয়। আমি স্বাধীন ও স্বাবলম্বী।”মিমির জীবনে তিনটি পোষ্য—চিকু, ম্যাক্স এবং জাদু। এই তিনটি পোষ্যই তার জীবনের সম্পূর্ণতা এনে দিয়েছে। তিনি বলেন, “আর কিছু চাই না। আমার জীবনে এক মুহূর্তের জন্যও মনে হয় না যে আমাকে বিয়ে করতে হবে বা সংসার করতে হবে।”

কখনও কাউকে খালি হাতে ফেরান না নৈহাটির ‘বড়মা’

মিমির এই চিন্তাভাবনা এবং জীবনযাত্রা সত্যিই অনুপ্রেরণামূলক। একজন স্বাধীন নারী হিসেবে তিনি প্রমাণ করছেন যে, সংসার এবং ভালোবাসা ছাড়া জীবনকে পরিপূর্ণ করা সম্ভব। তিনি জানেন কিভাবে নিজের সুখ খুঁজে নিতে হয়, এবং সেটাই তাঁর জীবনের আসল সাফল্য।

https://youtube.com/shorts/IGQUDx2qqao?si=ymelwa4psGcUkBi8

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর