শ্রেয়া ঘোষালের কনসার্টে সোমক ঘোষের চিঠি

ব্যুরো নিউজ,২১ অক্টোবর:১৯ অক্টোবর কলকাতায় শ্রেয়া ঘোষালের কনসার্টে একটি বিশেষ মুহূর্ত ঘটে, যখন সঞ্চালক আরজে সোমক ঘোষ একটি খোলা চিঠি পাঠ করে শ্রেয়ার প্রতি তার  শ্রদ্ধা ব্যক্ত করেন। এই চিঠিতে সোমক শ্রেয়াকে ‘জীবন্ত কিংবদন্তি’র তকমা দিয়ে তার হৃদয়ের অনুভূতি প্রকাশ করেছেন।

টিম ইন্ডিয়ায় পরিবর্তনঃ নিউজিল্যান্ডের বিরুদ্ধে বাড়তি স্পিনার ওয়াশিংটন সুন্দর

“শ্রেয়ার জন্য এর থেকে শ্রেয় কিছু হতে পারে না”

সোমক ঘোষ তার চিঠিতে উল্লেখ করেছেন, “শ্রেয়া ঘোষালকে মঞ্চে ডাকবো কীভাবে, এর উত্তর পাচ্ছিলাম না। পরে মনে হল, একটা চিঠি লিখলে কেমন হয়?” তিনি কলকাতা তথা রাজ্যের বর্তমান পরিস্থিতির কথা উল্লেখ করে লেখেন, “আমাদের শহরে এখন প্রচণ্ড গরম, ঝেঁপে বৃষ্টি এবং জমাজল। তবে তুমি যখন এসেছো, তখন এটা ভালোবাসার মরশুম।” সোমক আরও বলেন, “আমি তো আমাকে হারিয়েছি বাঁকে রূপকথা আনাচ কানাচ।” তিনি তার অনুভূতির গভীরতা তুলে ধরে বলেন, “আঙুলের কোলে জ্বলে জোনাকি, কান পেতে তোমায় শোনা বাকি!” চিঠির মধ্যে তিনি স্বপ্ন, ইচ্ছে এবং বসন্ত রাতের কথা উল্লেখ করেন, যা শ্রেয়ার সঙ্গীতের সঙ্গে মিশে গেছে।

নিউজিল্যান্ডের নতুন যুগঃ মহিলা টি-২০ বিশ্বকাপে ইতিহাস গড়ল!

তিনি আরও বলেন, “এমন একজন মানুষকে দেখার জন্য আজ আমি অত্যন্ত এক্সাইটেড , যিনি একজন ‘জীবন্ত কিংবদন্তি’।” সোমক তার চিঠির শেষ অংশে শ্রেয়ার প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করে লেখেন, “তোমার জন্য প্রাণ দিতে চাই, মন দিতে চাই সবটুকু ধ্যান সারাক্ষণ দিতে চাই তোমাকে।” এই পোস্টে শ্রেয়া ঘোষালের ভক্তরা নানা ধরনের মন্তব্য করেছেন। একজন লেখেন, “লেখাটার তুলনা নেই, এটা একটি স্বাগতম!” অন্য একজন মন্তব্য করেন, “খুব সুন্দর, তবে আমরা এখন হেমন্তে আছি।” তৃতীয় ব্যক্তি বলেন, “শ্রেয়ার জন্য এর থেকে শ্রেয় কিছু হতে পারে না।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর