শুভশ্রী

ব্যুরো নিউজ, ২১ অক্টোবর :শুভশ্রী এখন ভক্তদের কাছে এক নতুন উন্মাদনার কারণ। তার কন্যা ইয়ালিনি নিয়ে তিনি সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছেন। মিষ্টি ইয়ালিনির কান্ডকীর্তির মধ্যে যে এক বিশেষ আকর্ষণ রয়েছে, তা অনস্বীকার্য। বেশ কিছু দিন পর শুভশ্রী তার মেয়েকে সকলের সামনে এনেছেন। আজকের দিনে ইয়ালিনির এক নতুন রূপ সকলের নজর কেড়েছে।

বঙ্গোপসাগরে নতুন ঘূর্ণিঝড় ‘ডানা’র আগমন আতঙ্ক বাংলায়

শুভশ্রী ও ইয়ালিনির মাতৃত্বের মায়াবী যাত্রা

পাসপোর্ট ছাড়াই সারা বিশ্বে ঘুরে বেড়াতে পারেন এরা ! কারা জানেন ?

ইয়ালিনি ধীরে ধীরে বড় হচ্ছে এবং তার বাবা-মায়ের সঙ্গে উপস্থিতি বাড়াতে শুরু করেছে। সম্প্রতি, জিতের ছেলের জন্মদিনে গোলাপী রঙের পোশাকে হাজির হয়ে দর্শকদের মনে ঝড় তুলেছে। শুভশ্রীর মতোই ইয়ালিনির উপস্থিতি সকালকে আরও সুন্দর করে তোলে, যা মা হিসেবে শুভশ্রী বুঝতে পারেন।

ছোট্ট ইয়ালিনির ক্যামেরার সামনে চুপ থাকা নয়। সে বাড়িতে সকাল থেকে কত কথাই না বলে, যেন তার মধ্যে এক সুপ্ত প্রতিভা রয়েছে। মায়ের কথায়, ইয়ালিনি এখন পরনে স্ট্রবেরি পোশাক পরে, ছোট্ট পায়েদের ওপর ভর করে দাঁড়িয়ে আনন্দে নাচছে। তার নাচ দেখে আপ্লুত মা শুভশ্রী।

এক অবিশ্বাস্যকর ঘটনা যা শুনলে আপনার গায়ে কাটা দিয়ে উঠবে মাঝ আকাশে বিমানের ছাদ উড়ে যাওয়ার ভোগান্তির মুখে যাত্রীরা

গান ছাড়াই ইয়ালিনি নাচে, যা সত্যিই মুগ্ধকর। মা শুভশ্রী যখন ইয়ালিনিকে বলেন, ‘নাচো তো, তোমার মিউজিক লাগে না?’ তখন ওই মুহূর্তটি সমাজমাধ্যমে শেয়ার করেন লেখেন ‘আমার সকালের শুরু’।

শুভশ্রীর জীবনের এই নতুন অধ্যায়ে ইয়ালিনির উপস্থিতি তাকে এক অনন্য আনন্দ দেয়। মা-মেয়ের এই সম্পর্ক এবং ছোট্ট ইয়ালিনির প্রতিভা সব্বাইকে মুগ্ধ করছে। শুভশ্রী বুঝতে পারেন, মাতৃত্ব শুধু একটি দায়িত্ব নয়। এটি একটি অনুভূতির নাম যা প্রতিটি মুহূর্তে তাকে নতুন করে জীবন দেয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর