ভাড়ায় বয়ফ্রেন্ড

ব্যুরো নিউজ ১৯ অক্টোবর : প্রেমের ক্ষেত্রে ধোকা খাওয়ার  অভিজ্ঞতা রয়েছে অনেকেরই। অনেকেই সময় কাটানোর জন্য জীবনসঙ্গী খোঁজেন, আবার কেউ কেউ নিজেদের বয়ফ্রেন্ডকে জেলাস ফিল করানোর জন্য অন্য কাউকে খোঁজেন, এবার এই বয়ফ্রেন্ড পাওয়া যাচ্ছে ভাড়ায়  আর এ থেকেই রোজগার করার ভালো সুযোগও থাকছে। ৩০০ থেকে ৪০০ ডলার পর্যন্ত রোজগার করছেন তারা ।এই ব্যাবসা রমরমিয়ে চলছে জাপান ও চিন দেশে ।

২০২৫-এও একাধিক সর্বনাশ হতে পারে এই রাশিগুলির!কারন জেনে নিন

এক কোম্পানি থেকে পাওয়া যাবে ভাড়া করা লোক

জাপান ও চীন দেশে এই অভিনব ব্যবস্থা গড়ে উঠেছে।এই দুই দেশে মানুষ এতটাই ব্যস্ত যে তাদের কাছে সময়ের অভাব। ফলে অনেকেই একাকীত্বে ভোগেন, এবং সম্পর্ক গড়ার দিকে আগ্রহী হন না। এক গবেষণায় দেখা গেছে, বহু বছর কেটে গেলেও অনেকেই কোন সম্পর্কের দিকে মন দেন না। তাদের কথা বলার বা আড্ডা দেওয়ার জন্য কাউকেও পাওয়া যায় না।এদিকে, “রেন্ট এ ফ্রেন্ড” নামে বেশ কিছু কোম্পানি গড়ে উঠেছে। এখানে মানুষকে ভাড়া করা যায়, যেমন প্রেমিক-প্রেমিকা কিংবা পরিবারের সদস্য। কেউ চাইলে জন্মদিনের অনুষ্ঠান উদযাপন করতে বা পরিবারের সদস্য মারা গেলে কাঁদার জন্য কাউকে ভাড়া করতে পারেন। বরযাত্রীর জন্যও লোক ভাড়া করা যায়।

জুনিয়র ডাক্তারদের ন্যায়যাত্রাঃ মুখ্যমন্ত্রীর প্রতি অসন্তোষ ও সিবিআই তদন্তের অগ্রগতি

এছাড়া, চাইলে আপনি বয়ফ্রেন্ড বা গার্লফ্রেন্ড ভাড়া করতে পারেন। সুন্দরী মেয়েদের সঙ্গে জড়িয়ে ধরে ঘুমানোর জন্যও ভাড়া পাওয়া যায়। অবাক লাগবে, এক ঘণ্টা জড়িয়ে থাকার জন্য ৮০ ডলার আয় করা যায়! ভাড়া করা বয়ফ্রেন্ডের সঙ্গে ঘুরে বেড়ানো, খাওয়া-দাওয়া করা—সবকিছুই সম্ভব তবে, এই ভাড়া করা সম্পর্কের কিছু অসুবিধাও রয়েছে। জাপান ও চীনের লোকজন এতটাই ব্যস্ত যে পরিবারের সদস্যদের জন্য সময় দিতে পারেন না। বয়স হওয়ার পরও তাদের দেখাশোনার মতো কেউ থাকে না। এই সুযোগেই এসব কোম্পানি তাদের ব্যবসা আরও জনপ্রিয় করছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর