রাশি

ব্যুরো নিউজ,১৯ অক্টোবর:জ্যোতিষশাস্ত্রে শনি দেবতা ন্যায়ের দেবতা হিসেবে পরিচিত। শনি একটি রাশিতে সাধারণত আড়াই বছর অবস্থান করেন এবং এই সময়ে তিনি মানুষের কর্মের উপর ভিত্তি করে ফল প্রদান করেন। শনির বিশেষ ক্ষমতার মধ্যে রয়েছে সাড়ে সাতি এবং ধইয়া, যা তার উপস্থিতি এবং প্রভাবকে আরও শক্তিশালী করে। বর্তমানে তিনটি রাশি শনির অশুভ নজরে রয়েছে, যা তাদের জন্য অশান্তির কারণ হতে পারে।শনি বর্তমানে কুম্ভ রাশিতে অবস্থান করছেন, যার ফলে পাঁচটি রাশির জাতক সাড়ে সাতির প্রভাবে রয়েছেন। এছাড়াও, শনির কুদৃষ্টি তিনটি রাশির ওপর রয়েছে, যা তাদের আর্থিক ক্ষতি, অপ্রয়োজনীয় বিরোধ, চাপ এবং বিভিন্ন বাধার মুখোমুখি করবে।   ২০২৫ সালের মার্চ মাসে মীন রাশিতে প্রবেশ করবে, তখন এই রাশিগুলোর জাতক জাতিকাদের কিছুটা স্বস্তি মিলবে। চলুন জেনে নেওয়া যাক এই তিনটি রাশি কোনগুলো।

জুনিয়র ডাক্তারদের ন্যায়যাত্রাঃ মুখ্যমন্ত্রীর প্রতি অসন্তোষ ও সিবিআই তদন্তের অগ্রগতি

জানুন রাশিগুলির নাম

মেষ রাশি:
মেষ রাশির জাতক জাতিকাদের জন্য এই সময়টি অত্যন্ত সতর্কতার। যদি তারা সাবধান না হন, তবে বড় ধরনের আর্থিক ক্ষতির সম্মুখীন হতে পারেন। শত্রুরা সক্রিয় হয়ে উঠবে এবং তারা আক্রমণ করতে পারে। এজন্য একটি প্রতিরোধমূলক পরিকল্পনা তৈরি করে রাখা উচিত। অপ্রয়োজনীয় ভ্রমণও বাজেটকে ক্ষতি করবে এবং টেনশন বাড়াবে।

ট্রেনে ভ্রমণের ক্ষেত্রে টিকিট ছিঁড়ে গেলে কী করবেন?

কন্যা রাশি:
কন্যা রাশির জাতকদের ওপর শনির তৃতীয় দৃষ্টি রয়েছে। এই সময় তাদের পেশাগত এবং ব্যক্তিগত জীবনে অনেক উত্থান-পতন হবে। ব্যবসায়ীদেরকে সতর্ক থাকতে হবে এবং তাদের অর্থ বিনিয়োগ করার ক্ষেত্রে সচেতন থাকতে হবে, নাহলে তারা সমস্যার সম্মুখীন হতে পারেন। পরিবারে অশান্তি এবং বিবাদও দেখা দিতে পারে।

মকর রাশি:
মকর রাশির জাতক জাতিকারা শনির অশুভ দৃষ্টির কারণে নানা সমস্যার সম্মুখীন হতে পারেন। সাধারণ কাজগুলোও কঠোর পরিশ্রমের প্রয়োজন হতে পারে। কর্মজীবনে চ্যালেঞ্জের মুখোমুখি হতে  পারে। অন্যদের বিতর্কে জড়ানো থেকে বিরত থাকা উচিত, কারণ শত্রুরা সক্রিয় থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর