মমতা

ব্যুরো নিউজ ১৯ অক্টোবর : ১৩ দিন পর ত্নক নড়ল সরকারের শনিবার, ধর্মতলার ডাক্তারদের অনশন মঞ্চে দুপুর ২টোর দিকে রাজ্যের স্বরাষ্ট্রসচিব নন্দিনী চক্রবর্তী এবং মুখ্যসচিব মনোজ পন্থ উপস্থিত হন। তারা আন্দোলনরত ডাক্তারদের সঙ্গে আলোচনা করেন এবং মুখ্যমন্ত্রীর সঙ্গে ফোনে কথা বলানোর ব্যবস্থা করেন, যা ডাক্তারদের জন্য একটি গুরুত্বপূর্ণ পদক্ষেপ ছিল।মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় জুনিয়র ডাক্তারদের প্রতি চার মাসের সময় চেয়ে বলেছেন, পরিস্থিতি স্বাভাবিক হলে রাজ্যের সমস্ত মেডিক্যাল কলেজে একসঙ্গে নির্বাচন অনুষ্ঠিত হবে। এটি ডাক্তারদের জন্য একটি আশার সঞ্চার করেছে।

কেন্দ্রীয় মন্ত্রী প্রহ্লাদ জোশীর বিরুদ্ধে পরিবারের সদস্যদের আর্থিক প্রতারণার অভিযোগ

কি বললেন মুখ্যমন্ত্রী ?

” তিনি বলেন, “আমি সাধ্যমতো সহযোগিতা করব,” এবং আন্দোলনকারীদের অধিকারকে সম্মান জানিয়ে জানান যে, সকলের কথা শোনা হবে মুখ্যমন্ত্রী ডাক্তারদের অনশন প্রত্যাহার করতে বলেন এবং উল্লেখ করেন, “মানুষ ডাক্তারদের ওপর নির্ভরশীল। সরকারি হাসপাতালে চিকিৎসা না পেলে সাধারণ মানুষ কোথায় যাবে?।শনিবার, সিনিয়র ডাক্তারদের সঙ্গে বৈঠক শেষে তারা সরকারকে সোমবারের মধ্যে সময় বেঁধে দেয়। দাবি পূরণ না হলে মঙ্গলবার তারা রাজ্যজুড়ে স্বাস্থ্য ধর্মঘটের হুমকি দেন, যা পরিস্থিতি আরও জটিল করে তুলতে পারে।মুখ্যমন্ত্রী আশ্বাস দেন, “বেশিরভাগ দাবিই পূরণ করেছি। পুলিশ কমিশনারকে সরানো হয়েছে,” এবং আর জি করের ঘটনায় চলমান তদন্তের বিষয়ে ও তিনি নিশ্চিত করেন যে বিচার পাওয়া যাবে।

চুলের সমস্যাও দূর করতে সর্ষের তেল উপকারিতা জানুন

এছাড়া, তিনি উল্লেখ করেন, বৈঠকে সর্বাধিক ১০ জন আন্দোলনকারী উপস্থিত থাকতে পারবেন এবং সকলকে ঘড়ির কাঁটার সময় মেনে আসার নির্দেশ দেন। সোমবারের বৈঠকটি এখন সকলের জন্য গুরুত্বপূর্ণ হয়ে দাঁড়িয়েছে, কারণ এখানে সমাধানের সম্ভাবনা রয়েছে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর