poushali-bandyopadhyay-stage-incident

ব্যুরো নিউজ ১৯ অক্টোবর : গানের জগতে খুব দ্রুত নিজের পরিচিতি তৈরি করেছেন পৌষালী বন্দ্যোপাধ্যায়। গায়িকা হিসেবে নয়, বরং তার মিষ্টি ব্যবহার ও দর্শকদের প্রতি ভালোবাসার জন্যও তিনি প্রশংসিত।  সোশ্যাল মিডিয়াতে একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে, যেখানে মঞ্চে পারফর্ম করার সময় দর্শকের মধ্যে থেকে তার সাউন্ড ম্যানকে মারার হুমকি দেওয়া হয়। তবে অপ্রত্যাশিত এই পরিস্থিতি তিনি শান্ত মাথায় সামলান।

চুলের সমস্যাও দূর করতে সর্ষের তেল উপকারিতা জানুন

সমস্তটাই ঠান্ডা মাথায় সামলালেন তিনি

ভিডিয়োটির শুরুতেই পৌষালী বলেন, “না না কেন, ও আমার সাউন্ড ম্যানকে মারবে বলেছে।” তার মুখের অভিব্যক্তি থেকে বোঝা যায়, তিনি হতবাক হলেও হাসি মুখে রয়েছেন। পাশ থেকে একজন বলেন, “এ আবার কী কথা! অনুষ্ঠান করতে এসেছি তো।” পৌষালী বিষয়টি খুব ভালোভাবে নিয়ন্ত্রণ করেন এবং বলেন, “আমাকে না তো, আমার টিমকে বলা হয়েছে… এরকম করো না। মারপিট করো না।”পৌষালী মঞ্চের পিছনে থাকা বাজনা বাদক ও সাউন্ড আর্টিস্টদের দিকে ফিরে হাসি মুখে বলেন, “এই যদি মারে?” পুরো ঘটনার মধ্যে একজন ব্যক্তি বিরক্ত হয়ে বলেন, “অনুষ্ঠান করতে এসে এসব শুনলে তো মুশকিল…” আরেকজন বলেন, “কে হরিদাস কে!” তবে পৌষালী বিষয়টি থামাতে নিজের দলের সদস্যদের বোঝান, “চলো চলো শুরু করি… থাক।” তারপর দর্শকদের দিকে ফিরে বলেন, “এই মারপিট কোরো না!”

৭৫ তম পূর্ণ বর্ষে উত্তমকুমারের লক্ষ্মীপুজো দায়িত্ব গৌরবের-দেবলীনা হাতে

এই ভিডিয়োর কমেন্ট সেকশনে অনেকেই তার প্রশংসা করেছেন। একজন লিখেছেন, “কিছু কিছু মানুষ শিল্পীদেরকে সম্মান করে না। মানুষ বলে মনে করে না।” আরেকজন মন্তব্য করেন, “এত ঠান্ডা মাথায় সামলালো দিদি। এত ভালো মনের মানুষ বলেই, এত ভালো গান গায়।” তৃতীয়জন বলেন, “তুমি মিষ্টি জানতাম, কিন্তু এত সুন্দর করে গুছিয়ে কথা বলো তা জানতেই পারতাম না।”

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর